ফাইল ছবি

West Bengal: ‘আমাকে ভয় দেখিয়ে ধর্ষণ করেছে ও!’ হাসপাতালের বেড থেকে উঠে পুলিশে গেলেন মহিলা! ভয়ঙ্কর ঘটনা

বোলপুর: হাসপাতালের বেড থেকে উঠে এলেন নির্যাতিতা। আর তা পুলিশে অভিযোগ করতে। আরজিকর কাণ্ডের মধ্যেই ফের ধর্ষণের অভিযোগ উঠল বোলপুর থানার বাহিরী পাঁচশোয়া পঞ্চায়েতের করিমপুর গ্রামে। স্থানীয় এক যুবকের বিরুদ্ধে গ্রামেরই এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে গত শনিবার দুপুরে। সেই বিষয়ে বৃহস্পতিবার বোলপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই গৃহবধুর স্বামী। জানা গিয়েছে করিমপুর গ্রামের এক যুবক দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে বিরক্ত করত। তাকে কুপ্রস্তাবও দিত। কিন্তু সেই প্রস্তাবে এই গৃহবধূ সাড়া না দেওয়ায় তাকে গ্রামেরই একটি পরিত্যক্ত গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

আরও পড়ুন: আর মাত্র ৬ বছর, ভয়ঙ্কর বিপদে কলকাতা! ১৭ কোটি মানুষের ‘সব’ শেষ হয়ে যাবে? ভয়াবহ আশঙ্কাবার্তা

পাশাপাশি ওই গৃহবধূর হাত পা বেঁধে নগ্ন অবস্থায় বেশ কিছু ছবি মোবাইলে তুলে নেওয়া হয় বলে অভিযোগ। সেই সময় নির্যাতিতা গৃহবধূর চার বছরের পুত্র সন্তান ঘটনাস্থলে চলে এলে সেই সময় সে চিৎকার করতে শুরু করলে অভিযুক্ত পালিয়ে যায়। লোকলজ্জার ভয়ে গত কয়েকদিন ধরে অভিযোগ করতে পারেননি ওই গৃহবধূ। এমনকি আত্মহত্যার চেষ্টাও করেন ওই গৃহবধূ।

তারপর এদিন তিনি তাঁর স্বামীর সঙ্গে বোলপুর থানায় এসে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অন্যদিকে অভিযুক্ত ব্যক্তিকে ফোন করা হলে তিনি এই বিষয়ে কোনও কথা বলতে চাননি।