বেলডাঙায় দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ

Road Accident: সাত সকালে ভয়ঙ্কর ঘটনা, দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে সব শেষ!

মুর্শিদাবাদ: বৃহস্পতিবার সাত সকালেই ভয়াবহ পথ দুর্ঘটনা বেলডাঙায়। ৩৪ নম্বর জাতীয় সড়কে পাথর বোঝাই গাড়ির সঙ্গে একটি কন্টেনারের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল পাথর বোঝাই গাড়ির চালকের। মৃতের নাম আনসার আলি (৫২)। এই ঘটনায় আহত হয়েছেন কন্টেনারের চালকও।

আরও পড়ুন: আর জি কর কাণ্ডের জের! স্কুলেই আত্মরক্ষার শিক্ষা দিচ্ছেন শিক্ষকরা

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে মুর্শিদাবাদের বেলডাঙায় এই দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় পাথর বোঝাই গাড়ির চালক গুরুতর আহত হন। বেলডাঙা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সকলকে আহতদের উদ্ধার করে বেলডাঙা ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে উপস্থিত চিকিৎসকরা পাথর বোঝাই গাড়ির চালক আনসার আলিকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত চালকের বাড়ি শক্তিপুর থানার মিলকি ঘুল্লা এলাকায়। জানা গিয়েছে, পাথর বোঝাই গাড়িটি বহরমপুর থেকে রেজিনগরের দিকে যাচ্ছিল। অপর দিক থেকে আসছিল কন্টেনারটি। এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক।

স্থানীয় বাসিন্দারা জানান, নিয়ন্ত্রণ হারিয়ে পাথর বোঝাই গাড়ি ও কন্টেনার গাড়ির সংঘর্ষ হয় বেলডাঙার সরুলিয়া এলাকায়। দুর্ঘটনার পরে পাথর বোঝাই গাড়ির চালক বেঁচে থাকলেও পরে তাঁর মৃত্যু হয়। অন্যদিকে, কন্টেনারের চালকের পা কেটে যায়। দু’কিলোমিটার মধ্যে ক্রেনের ব্যবস্থা থাকলেও অনেক দেরিতে সেটি আসায় পাথর বোঝাই গাড়ির চালককে বাঁচানো যায়নি বলে স্থানীয়দের দাবি।

কৌশিক অধিকারী