প্রতিকি ছবি 

Electrocution Death: কেবল লাইন সারানোর সময় রাস্তায় ছিটকে পড়ল যুবক! তারপর…

দক্ষিণ ২৪ পরগনা: কেবল লাইন সারানোর কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিকভাবে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে জয়নগরে। মৃত যুবকের নাম কচি ঘোষ (৩২)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কেবেল লাইনে কাজ করতে গিয়েই বিদ্যুৎস্পৃষ্ট হন ওই যুবক। তিনি বহড়ুর এক কেবেল অপারেটরের কাছে কাজ করতেন। সেই কাজের সূত্র ধরেই এদিন জয়নগর থানার উত্তর দুর্গাপুরে একটি বিদ্যুতের পোস্টে উঠে কেবেল লাইন সারানোর কাজ করছিলেন। সেই সময় আচমকা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যান কচি ঘোষ। স্থানীয়রা তৎক্ষণাৎ তাঁকে উদ্ধার করে জয়নগরের একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়ার কথা জানান চিকিৎসক।

আরও পড়ুন: সাত সকালে ভয়ঙ্কর ঘটনা, দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে সব শেষ!

জানা গিয়েছে, কলকাতায় নিয়ে আসার সময়ই রাস্তায় মৃত্যু হয় ওই যুবকের। পরিবার সূত্রে জানা গিয়েছে, তিনি সংসারের একমাত্র রোজগেরে ছিলেন। কেবল অপারেটরের কাছে কাজ করে যা আয় হত তা দিয়েই কোন‌ওরখমে সংসার চালাতেন। সদা হাস্যময় ওই যুবকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। কীভাবে এই ঘটনা ঘটল সে বিষয়ে তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিশ

সুমন সাহা