বাদুড়িয়ায় বিনোদেনতুন সন্ধান

Tourist Spot: চারপাশে ঘুরে বেড়াচ্ছে রঙিন মাছ, মাঝে বসে জমিয়ে পেটপুজো! বিনোদনের নয়া ঠিকানা কোথায়? জানুন

উত্তর ২৪ পরগণা: জলের মধ্যে রঙিন মাছ আর তার পাশেই বসে রঙিন খাওয়াদাওয়া কার না ভাল লাগে! এবার রঙিন মাছ ও খাবারের সহবস্থানে বিনোদনের নতুন ঠিকানা বসিরহাটের বাদুড়িয়া। দুর্গাপূজো কিংবা গরমে হাঁসফাঁস জীবন, আবার শীতের স্নিগ্ধ সময়ে মনোরম শান্ত নিরিবিলি পরিবেশ কে না চায়! শহরে মানুষের পছন্দের তালিকায় থাকে ইঁট-পাথরের ব্যস্ত কোলাহল ছেড়ে গ্রামের দিকের একটু নিরিবিলি পরিবেশ।

আরও পড়ুনঃ বর্ধমানের এই গ্রামের ব্যক্তি পেলেন রাষ্ট্রপতির হাতে ‘বিজ্ঞান শ্রী’ পুরস্কার 

যদি কম বাজেটের মধ্যেই কোলকাতা থেকে খুব কাছে কোথাও ঘুরতে যেতে মন চায়, তবে অবশ্যই আপনার গন্তব্যের তালিকায় থাকা উচিত বসিরহাটের বাদুড়িয়ার বিনোদনের নতুন এই গন্তব্য। সেইজন্য আজ আমরা আপনাকে মহানগর কলকাতার খুব কাছে রঙিন মাছ ও খাবারের সমারোহে নিরিবিলি পরিবেশের সন্ধান দেব।

বসিরহাটের বাদুড়িয়ার রুদ্রপুর স্কুলের সামনে দেখা মিলবে এই রেস্টুরেন্টের, যার একদিকে বিভিন্ন ধরনের রঙিন মাছের পাশাপাশি রঙিন আলো সাজানো পরিবেশে একের পর এক লোভনীয় খাবারের পশরায় সেজে উঠবে। একাধিক রংবেরঙের আলোর ঝংকারে ভরিয়ে তুলবে আপনার মনকে। মনোরঞ্জনের জন্য পার্কটিতে বসানো হয়েছে বিভিন্ন খেলনা, উপকরণ। সন্ধ্যার মিউজিক্যাল ফাউন্টেন জলের ঝিকিমিকি, সুসজ্জিত আলোর ফলকে ঝলমলে পরিবেশের দেখাও মিলবে। বছরের যেকোন সময় পরিবার-সহ সবান্ধবে এখানে বিনোদনের জন্য সময় কাটাতে পারেন।

জুলফিকার মোল্যা