কোরিয়ান স্ট্রিট সফট ড্রিংক এখন জেলার রাস্তায়! পুজোর আগেই নতুন চমক কোচবিহারে

Viral Boba Drink: কোরিয়ান স্ট্রিট সফট ড্রিঙ্ক এখন জেলার রাস্তায়! পুজোর আগেই নতুন চমক কোচবিহারে

কোচবিহার: প্রতিবছর দুর্গা পুজোর আগে জেলায় নিত্যনতুন খাবারের আকর্ষণ কিংবা পানীয় দেখতে পাওয়া যায়। চলতি বছরে দুর্গা পুজোর আর মাত্র কিছুটা সময় বাকি। ইতিমধ্যেই জেলায় এসেছে এক নতুন স্বাদের পানীয়।

বিশেষ স্বাদের এই পানীয় কিন্তু মূলত একটি কোরিয়ান স্ট্রিট সফট ড্রিঙ্ক। যা বহু মানুষের ইতিমধ্যেই মন আকর্ষণ করতে শুরু করেছে। এই বিশেষ স্বাদের পানীয় আগে কোনও সময় কোচবিহারের রাস্তায় পাওয়া যায়নি। তাইতো স্বল্প দামে এই পানীয় কোচবিহারের রাস্তায় পেয়ে সাধারণ মানুষ বেশ অনেকটাই খুশি।

আরও পড়ুন: এটা তো মেয়েদের আরও ছোট করা’! ‘অপরাজিতা বিল’ নিয়ে বিস্ফোরক নির্যাতিতার বাবা-মা

জুস বিক্রেতা ইকরাম হক জানান, “এই বোবা ড্রিঙ্ক ছোট থেকে বড় সকলের বেশ অনেকটাই পছন্দ করছে। এই বোবা ড্রিঙ্কের মূল বিষয়টি হল বিভিন্ন স্বাদের এই ছোট্ট বল গুলি। যা মূলত সাবুদানার গুঁড়োর সঙ্গে বিভিন্ন স্বাদের ফলের পাল্প মিশিয়ে তৈরি করা হয়। এরপর যেকোনও ড্রিংকের সঙ্গে কিংবা শেকের সঙ্গে সেই বোবা বল মিশিয়ে দিলেই হয়। তবে সাধারণ ভাবে এই বল গুলিকে দেখতে যেমনি দারুণ, খেতেও তেমনি সুস্বাদু হয়ে থাকে। বাজারে যেমনি কিনতে পাওয়া যায় এই বল গুলি। তেমনি বাড়িতেও খুব সহজে বানানো সম্ভব।”

তিনি আরও জানান, “সাধারণ ভাবে একটি ড্রিঙ্কের যা দাম রয়েছে, সেই দামের সঙ্গে ১৫ থেকে ২০ টাকা পর্যন্ত বেশি দিলেই এই বোবা বল মিশিয়ে বোবা ড্রিঙ্ক বানিয়ে দেওয়া হচ্ছে। তাই দাম একেবারেই সামান্য রাখা হয়েছে। সকাল থেকে সন্ধ্যে পর্যন্ত বহু মানুষ আসছেন দোকানে এই নতুন স্বাদের পানীয়ের স্বাদ নিতে। চকলেট সিরাপ দিয়ে গার্নেশিং করা গ্লাসে সাজিয়ে দেওয়া হচ্ছে এই বিশেষ পানীয়। যা দেখতে আরও অনেকটাই সুন্দর ও আকর্ষণীয় হয়ে উঠছে সকলের জন্য। বর্তমানে দোকানে ম্যাংগো, স্ট্রবেরী, ব্লু বেরি ওয়াটার মেলন বোবা পাওয়া যাচ্ছে।”

আরও পড়ুন: পুষ্টির ভাণ্ডার, ভিটামিনে ঠাসা, করে হজম, কমায় বাড়তি ওজন, তবু কাদের খাওয়া বারণ পেঁপে? ভুল করবেন না, এখনই জানুন

এই জুসের দোকান ইতিমধ্যেই জেলার এবং পার্শ্ববর্তী জেলার মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। সাগরদিঘি চত্বরের পরিবেশে বহু পর্যটক এই দোকানে এসে এই বিশেষ স্বাদের ঠান্ডা পানীয়ের স্বাদ নিচ্ছেন। পথ চলতি মানুষেরাও অনেকে দাঁড়িয়ে পড়ছেন এই জুসের দোকানে এই নতুন ড্রিঙ্কের নাম দেখে। সব মিলিয়ে জেলায় পুজোর আগেই নজর আকর্ষণ করছে এই নতুন সুস্বাদু পানীয় বোবা ড্রিঙ্ক।

Sarthak Pandit