বিড়াল 

Molestation Case: পোষ্য বিড়ালকে মেরে ফেলার প্রতিবাদ করায় তরুণীর শ্লীলতাহানি! রায়গঞ্জে উত্তেজনা

উত্তর দিনাজপুর: কেন পোষ্য বিড়ালকে মেরে ফেলা হয়েছে জানতে চাওয়ায় তরুণী শ্লীলতাহানি‍! চঞ্চল্যকর অভিযোগটি রায়গঞ্জের। প্রতিবেশীর বিরুদ্ধেই শ্লীলতাহানির অভিযোগ এনেছেন ওই তরুণী। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে রায়গঞ্জে।

জানা গিয়েছে, এক পোষ্য বিড়ালকে দুধের সঙ্গে বিষ মিশিয়ে মেরে ফেলার অভিযোগ ওঠে প্রতিবেশীর বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদ করায় ওই তরুণীকে সেই প্রতিবেশী শ্লীলতাহানি করে বলে অভিযোগ। এই ঘটনায় প্রতিবেশীর বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: সুন্দরবনের জঙ্গলের ধারে বসবাস, চাপা আতঙ্কে দিন কাটছে এলাকাবাসীর

স্থানীয়রা জানিয়েছেন, ওই তরুণী বিড়াল পুষতেন। সেটি মাঝেমধ্যেই প্রতিবেশীদের বাড়িতে চলে যেত। সম্প্রতি প্রতিবেশীদের বাড়িতে গেলে দুধের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে তাকে মেরে ফেলা হয় বলে অভিযোগ। এই নিয়ে ওই তরুণী প্রতিবেশীর বাড়িতে গিয়ে কেন এমন করা হয়েছে তা জিজ্ঞেস করলে, ওই প্রতিবেশীর নাবালক পুত্র সবটা বলে ফেলে। এটা তার বাবা করেছে বলেই সে জানায়। বিষয়টি নিয়ে ওই তরুণী সরব হলে ওই ব্যক্তি তার শ্লীলতাহানি করে বলে অভিযোগ। সেই সঙ্গে অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ‌ও উঠেছে। অভিযোগ পেয়ে পুলিশ এসে বিড়ালের দেহটি ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ পশু হাসপাতালে পাঠায়।

এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। রায়গঞ্জ থানার এক পুলিশ আধিকারিক বলেন, ‘অভিযোগের ভিত্তিতে ঘটনার পুলিশি তদন্ত শুরু হয়েছে। বিড়ালটির মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ পশু হাসপাতালে পাঠানো হয়েছে।

পিয়া গুপ্তা