বসিরহাটের বদরতলা এলাকা

Mysterious Death: রাস্তাতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ৩৫-এর যুবক, এগিয়ে এল না কেউ, তারপর…

বসিরহাট: বসিরহাটের বদরতলা এলাকায় মৃত্যু অজ্ঞাত পরিচয় ব্যক্তির, চাঞ্চল্য এলাকায়। বসিরহাট পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের ইছামতি নদীর পাড়ে বছর ৩৫ এর যুবক কার্যত পথের ধারেই মারা গেল।

রাস্তার ধারে বসে ছিলেন তিনি, হঠাৎই অসুস্থ হয়ে পড়েন, পথ চলতি মানুষ মুখ ফিরিয়ে চলে যাচ্ছিলেন৷ তাঁর কিছুক্ষণের মধ্যেই ওই যুবকের মৃত্যু হয়েছে। নাম পরিচয়হীন এই যুবকের খোঁজ এখনওপাওয়া যায়নি।

আরও পড়ুন-       বিরাট ক্ষতিকর…! ‘তেলাপিয়া’ মাছ-ই ডেকে আনছে ভয়ঙ্কর বিপদ, যা বলছেন গবেষকরা, শুনলে আঁতকে উঠবেন

স্থানীয় জনপ্রতিনিধি রানা দাস, এই খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন, কিন্তু ততক্ষণে মারা যায় ওই ব্যক্তি। ঘটনাস্থলে বসিরহাট থানার পুলিশ গিয়ে মৃতদেহ ময়না তদন্তের জন্য বসিরহাট স্বাস্থ্য জেলার পুলিশ মর্গে পাঠিয়েছে। প্রশ্ন উঠছে ইটিন্ডা রোড ব্যস্ততম একাধিক অফিস যেখানে মূল বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতাল সেখানে নিয়ে যাওয়ার জন্য কেউ এগিয়ে এল না। এমনকি বহু পথ চলতি সাধারণ মানুষ মুখ ফিরিয়ে চলে গেলেন।

আরও পড়ুন-        বলুন তো, স্ত্রী-রা কি রাখি পড়াতে পারেন স্বামীকে? ৯৯ শতাংশই ‘এই’ ভুলটা করেন, আপনিও কি তাই করছেন? আজই শুধরে নিন…

যদিও এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি রানা দাস জানায়, “সকাল থেকে উনি জীবিত ছিলেন, নড়াচড়াও করছিলেন। তারপর থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির নড়াচড়া বন্ধ হয়ে ‌যায়। তারপর এলাকার মানুষ আমাকে খবর দেয়, আমাদের মনে হল উনি আর জীবিত নেই এরপর থানায় খবর দেওয়া হয়। এনাকে আগে কখনও এই এলাকায় দেখা যায়নি। আর এভাবে একটি তরতাজা যুবকের মৃত্যু হল এ কোন মানবিকতা? এ যেন বসিরহাট শহর দেখল অন্য এক ছবি।

জুলফিকার মোল্যা