হাওড়া বঙ্কিম সেতুতে দুর্ঘটনা আহত প্রায় ১০ জন যাত্রী 

Accident: ভয়াবহ দুর্ঘটনা হাওড়ায়, বাসের ধাক্কায় গুরুতর জখম ১০, আহত একাধিক

হাওড়া: হাওড়ায় পথ দুর্ঘটনায় আহত একাধিক! হাওড়া স্টেশন লাগোয়া বঙ্কিম সেতুতে দুর্ঘটনা। এই দুর্ঘটনায় জখম প্রায় ১০ জন পরিযায়ী শ্রমিক।পুলিশ সূত্রে খবর, দু’টি বাসের ধাক্কায় ঘটে এই দুর্ঘটনা।

ঘটনাটি ঘটে বঙ্কিম সেতুর ওপরে দাঁড়িয়ে ছিল আন্দুল উল্টোডাঙ্গা রুটের একটি মিনি বাস। সেই সময় দ্রুত গতিতে আসা হাওড়া-শিয়ালদা রুটের একটি বেসরকারি বাস পিছন থেকে ধাক্কা মারে। এই ঘটনায় কমপক্ষে ৮ থেকে ১০ জন যাত্রী আহত হয়। ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। আহতদের হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন-        বলুন তো, স্ত্রী-রা কি রাখি পড়াতে পারেন স্বামীকে? ৯৯ শতাংশই ‘এই’ ভুলটা করেন, আপনিও কি তাই করছেন? আজই শুধরে নিন…

আহতরা প্রত্যেকেই পরিযায়ী শ্রমিক। জানা গেছে প্রত্যেকেই বর্ধমান থেকে আসা পরিযায়ী শ্রমিক। এদিন হাওড়ার শালিমার স্টেশন থেকে ট্রেন ধরে কেরালার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই তারা পথ দুর্ঘটনার কবলে পড়েন।

আরও পড়ুন-       বিরাট ক্ষতিকর…! ‘তেলাপিয়া’ মাছ-ই ডেকে আনছে ভয়ঙ্কর বিপদ, যা বলছেন গবেষকরা, শুনলে আঁতকে উঠবেন

ঘটনাস্থলে হাওড়া ট্রাফিক গার্ড এবং গোলাবাড়ি থানার পুলিশ পৌঁছয়। পুলিশ দু’টি বাসকে আটক করার পাশাপাশি বাসের চালক এবং কন্ডাক্টরদের আটক করেছে বলে জানা গেছে।

রাকেশ মাইতি