কাগজ কুড়োতে গিয়ে  হাত উড়ে গেল এক ব্যক্তির! ঘটনায় আতঙ্ক শহরের বুকে। 

Blast in Garbage heap: কাগজ কুড়োতে গিয়ে উড়ে গেল হাত! ভয়াবহ বিস্ফোরণ এসএন ব্যানার্জি রোডে

কলকাতা: ফের আবর্জনার স্তূপে বিস্ফোরণ! কাগজ কুড়োতে গিয়ে  হাত উড়ে গেল এক ব্যক্তির! ঘটনায় আতঙ্ক শহরের বুকে।

সূত্রের খবর, ৩৪/এ এসএন ব্যানার্জি রোডে রাস্তার ওপর সেই ভয়াবহ বিস্ফোরণ হয়। আবর্জনার মধ্যে থেকেই আসে বিস্ফোরণের শব্দ। কাগজ কুড়োচ্ছিলেন এক ব্যক্তি। তাঁর হাত উড়ে যায় বিস্ফোরণে। রক্তাক্ত এবং গুরুতর জখম অবস্থায় তাঁকে নীল রতন সরকার মেডিক্যাল কলেজ বা এনআরএসে নিয়ে যাওয়া হয়েছে।

৩৭ টি বিশ্বকর্মা পুজো হত এখানেই! চলত চোরা টক্কর! আর এখন? দেখলে কান্না পাবে… 

শনিবার দুপুর ১টা বেজে ৪৫ মিনিটে তালতলা পুলিশের কাছে খবর আসে। ওসি তালতলা সেখানে গিয়ে জানতে পারেন যে আহতকে এনআরএস-এ নিয়ে যাওয়া হয়েছে। ব্লোচম্যান সেন্টের প্রবেশ পথে একটি প্লাস্টিকের ব্যাগ পড়ে ছিল। আহত ব্যক্তির নাম বাপি দাস। বয়স ৫৮ বছর। তাঁর ডান কব্জিতে আঘাত রয়েছে বলে জানা যায়।।

এলাকাটি সিকিউরিটি টেপ দিয়ে ঘিরে ফেলা হয়। তার পর বিডিডিএস দলকে ডাকা হয়। তদনুসারে বিডিডিএস কর্মীরা পৌঁছে ব্যাগ ও আশেপাশের এলাকা তল্লাশি করেন। তাদের ছাড়পত্রের পর যান চলাচলের অনুমতি দেওয়া হয়।

ইছাপুরের লেফটেন্যান্ট তারাপদ দাস জানান আহত বাপির তেমন কোনও পেশা নেই। এখানে-ওখানে ঘুরে বেড়াতেন। সম্প্রতি, এস এন ব্যানার্জি রোডের ফুটপাতে বসবাস শুরু করেছেন। হাসপাতাল সূত্রে খবর, বাপির চিকিৎসা চলছে; বিবৃতি এখনও রেকর্ড করা হয়নি কারণ রোগীর কিছু সময়ের প্রয়োজন।

শুক্রবার সকালেও একই ঘটনা ঘটেছিল। ব্যাপক আতঙ্ক ছড়িয়েছিল হাওড়ায়! বন্ধ কারখানার সামনে হঠাৎ ভয়াবহ বিস্ফোরণ! বিকট শব্দে চমকে যান এলাকাবাসী। হাওড়া মালিপাচঘোরা থানার চরাহা এলাকায় একটি বন্ধ কারখানার সামনে আবর্জনা তোলার সময়ে একই ভাবে বিস্ফোরণ ঘটে।

আরও পড়ুন- রাতে ঘুমনোর আগে নাভিতে ফেলুন ফোঁটা ফোঁটা তেল…কোন তেল আপনার জন্য? জেনে নিন!

বিস্ফোরণে গুরুতর আহত হন দুই সাফাই কর্মী।  রক্তাক্ত অবস্থায় ছিটকে পড়েন তাঁরা। তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে জয়সোয়াল হাসপাতালে। কী থেকে বিস্ফোরণ? ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। আবর্জনায় বোমা রাখা ছিল বলে সন্দেহ পুলিশের।  একই ঘটনার পুনরাবৃত্তি শনিবার!