হাসপাতাল চত্বরের ঘরের মধ্যেই দেদার মদের আসর

Bangla News: জেলা হাসপাতাল চত্বরে রাতে এ কী কাণ্ড! পুলিশের জালে ২, কোথায় ঘটল এমন?

কৃষ্ণনগর: হাসপাতাল চত্বরেই মদের আসর! ক্যামেরা নিয়ে ঘরে ঢুকতেই হকচকিয়ে গেল আসরে মেতে থাকা অভিযুক্তরা। নদিয়ার কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালের ঘটনা।

অভিযোগ, হাসপাতাল চত্বরের মধ্যেই একটি ঘরে কয়েকজন লোক মদ্যপান করছিলেন। ঘটনাটি জানাজানি হতেই আবারও চিন্তার বিষয় হয়ে উঠেছে হাসপাতালের নিরাপত্তা।

আরজি কর হাসপাতালের জুনিয়র চিকিৎসকের মৃত্যুর পর মূল যে গুরুত্বপূর্ণ বিষয়টি সকলের সামনে উঠে এসেছে তা হল চিকিৎসকদের নিরাপত্তা। এই দাবি নিয়েই লাগাতার চলছে জুনিয়র চিকিৎসকদের আন্দোলন। এবং তাঁদের এই আন্দোলনের সহমত জানাচ্ছেন সমাজের সব শ্রেণির মানুষ। এরই মাঝে নদিয়ার শক্তিনগর জেলা হাসপাতালের এক চিত্র উঠে এল ক্যামেরায়।

আরও পড়ুন: বন্যায় ফসলের ব্যাপক ক্ষতি, সামাল দিতে বিরাট ঘোষণা মুখ্যমন্ত্রীর! জেনে নিন

বিশ্বকর্মা পুজোর দিন রাতে হাসপাতাল চত্বরের মধ্যে একটি ঘরে চলছিল দেদার মদের আসর, এমনটাই জানা যাচ্ছে হাসপাতাল সূত্র মারফত। জানা যায়, কৃষ্ণনগরে শক্তিনগর জেলা হাসপাতাল ও ইতি বিভাগের সামনে রয়েছে একটি পি ডব্লিউ ডি-র সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারের ঘর। অভিযোগ, সেই ঘরের ভিতরেই টেকনিক্যাল কর্মীরা করছিলেন মদ্যপান।

এরপরই খবর জানাজানি হলে চাঞ্চল্য ছড়ায় গোটা হাসপাতাল চত্বরে। খবর পেয়ে হাসপাতালে পৌঁছয় কোতোয়ালি থানার পুলিশ। হাসপাতালের ইলেকট্রিক্যাল কর্মী-সহ দু’জনকে আটক করে নিয়ে যায়, ধৃতদের বুধবার কৃষ্ণনগর আদালতে পেশ করা হয় বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন: চিনি খাওয়া ছেড়ে দিলে কী হবে জানেন? শরীরের এই পরিবর্তনগুলো শুনলে চমকাবেন! জানুন ডাক্তারের কথা

এ নিয়ে শক্তিনগর জেলা হাসপাতাল সুপার জয়ন্ত সরকার ফোনে বলেন, “আমাদের হসপিটাল ক্যাম্পাসের মধ্যে একটি পিডব্লিউডি এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ারের অফিস রয়েছে। সেটি হসপিটালের কোনও এস্টাবলিশমেন্ট নয়। ঘটনাটি সেখানেই ঘটেছে। পুলিশ আমাদের ইনফর্ম করেছে আমরা পুলিশকে বলেছি যেহেতু ওই অফিসটার লোকেশন আমাদের হসপিটাল প্রেমেসিসেরের মধ্যে, যদিও ওটা অন্য অফিস, পুলিশ আইনানুগ ব্যবস্থা করেছেন বলে আমাদের জানিয়েছেন। হাসপাতালের কোনও কর্মীই এই ঘটনার সঙ্গে জড়িত নয়।”

Mainak Debnath