স্বামী-স্ত্রী দু'জনেই মাদক ব‍্যবসায়ী, পুকুর থেকে উদ্ধার স্বামীর পচা গলা দেহ! খুন? স্ত্রীর অভিযোগ মারাত্মক

Body Recovered: স্বামী-স্ত্রী দু’জনেই মাদক ব‍্যবসায়ী, পুকুর থেকে উদ্ধার স্বামীর পচা গলা দেহ! খুন? স্ত্রীর অভিযোগ মারাত্মক

দক্ষিণ ২৪ পরগণা: মহেশতলায় পুকুর থেকে উদ্ধার এক ব‍্যক্তির পচা গলা দেহ। গত ৩ দিন ধরে নিখোঁজ থাকার পর এদিন একটি পুকুর থেকে মৃত শেখ গুলফার ওরফে রাজু নামে ওই ব‍্যক্তির দেহ উদ্ধার করা হয়। সূত্রের খবর, মৃত ব‍্যক্তি এবং তাঁর স্ত্রী মাদক ব‍্যবসায়ী। ঘটনাস্থলে খবর পৌঁছে যায় মহেশতলা থানার পুলিশ।

সূত্রের খবর অনুযায়ী, মহেশতলা ২০ নম্বর ওয়ার্ডের বেড়া বাগান এলাকার বাসিন্দা ছিলেন মৃত শেখ গুলফাম ওরফে রাজু। মৃত ব‍্যক্তি ও তাঁর স্ত্রী খালিজা এলাকায় মাদক ব‍্যবসায়ী বলেই জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। মৃতের স্ত্রী খালিজার অভিযোগ কিছুদিন ধরে ফোন চুরির অভিযোগে এলাকার লোকজন রাজুকে(মৃত) ভয় দেখায়। শনিবার রাতে বাড়ি থেকে বার হলেও আর বাড়িতে ফেরেনি রাজু।

আরও পড়ুন: মোবাইলের নেশায় আসক্ত বাড়ির খুদে? এই ৫ টিপস্ কাজে লাগান, নিজে থেকেই ফোন দেখা ছেড়ে দেবে সন্তান

আকড়া সুপার মার্কেটের পেছনে পুকুরের মধ্যে শেখ গুলফামের দেহ ভাসতে দেখে এলাকায় চাঞ্চল‍্য ছড়ায়। ঘটনাস্থলে মহেশতলা থানার পুলিশ পৌঁছে পুকুর থেকে পচা গলা দেহ উদ্ধার করে। বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে ওই ব্যবসায়ের স্বামীকে।

আরও পড়ুন: ব্রাশ দিয়ে ঘষাঘষির ঝক্কি শেষ, এই ৩ জিনিসেই মিনিটে ঝকঝক হবে টয়লেট! দূর হবে হলুদ দাগ, গায়েব গন্ধও

পুলিশ ইতিমধ্যেই একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ময়না তদন্তের জন্য দেহ পাঠিয়েছে। ইতিমধ‍্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেই জানা গিয়েছে পুলিশ সূত্রে।