আগুন নেভচ্ছে দমকলের ইঞ্জিন

North 24 Parganas News: মাটিয়ার বিবিপুর পেট্রোল পাম্পে আগুন! ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন

বসিরহাট : মাটিয়ার বিবিপুর পেট্রোল পাম্পে আগুন, ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন। আগুনে দাউদাউ করে জ্বলছে পেট্রোল পাম্প সংলগ্ন বিভিন্ন এলাকার অংশ। পেট্রোল পাম্প সংলগ্ন এলাকার ড্রেনগুলিতেও ছড়িয়ে পড়ে পেট্রোল। এর ফলে ঘটনাক্রমে ধীরে ধীরে আগুন ছড়িয়ে পড়ে পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায়।

আরও পড়ুন- জোড়া ঘূর্ণাবর্ত সক্রিয়! সোমবার থেকেই আবহাওয়ার ‘খেল’ শুরু! বুধবারের মধ্যে কী কী হবে দেখুন

রবিবার উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার বসিরহাট দুই নম্বর ব্লকের মাটিয়া থানার বিবিপুর পেট্রোল পাম্পের পাশে বেলা সাড়ে এগারোটা নাগাদ বিকট আওয়াজ হয়। তার পরে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখেন স্থানীয়রা। এই আগুন লাগার ঘটনাস্থল থেকে মাত্র কুড়ি মিটার দূরেই রয়েছে একটি পেট্রোল পাম্প। পেট্রোল পাম্পের কাছে এই আগুন লাগার ঘটনা যথেষ্ট আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকার বাসিন্দারা। তবে কী কারণে আগুন লেগেছে তা পরিষ্কার জানা যায়নি।

আরও পড়ুন- ফারাক্কার খোদাবন্দপুরে চলন্ত মালগাড়ি থেকে বিচ্ছিন্ন বগি!

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছে দমকলের দুটি ইঞ্জিন। পেট্রোল পাম্পে আগুন লাগার ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। উল্লেখ্য গত বছর একইভাবে এই পেট্রোল পাম্পের আগুন ছড়িয়ে পড়েছিল। বারবার একই পেট্রোল পাম্পে এ ভাবে আগুন ছড়িয়ে পড়াই স্থানীয়রা পেট্রোল পাম্পের সঠিক ব্যবস্থাপনা নিয়ে প্রশ্ন তুলেছেন।

জুলফিকার মোল্লা