মহিলাকে আক্রমণ যুবকের- Photo- Representative

Women Safety: তিনি পুত্র সন্তানের মা – বলার পরেও প্রেমে পাগল যুবক উত্যক্ত করা ছাড়েনি, রাস্তায় শানাল আক্রমণ

নদিয়া:  ফের মহিলা সুরক্ষা নিয়ে উঠল প্রশ্ন। এবার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক মহিলাকে মাঝ রাস্তায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় আহত অবস্থায় থানার দ্বারস্থ আক্রান্ত মহিলা। ঘটনাটি নদিয়ার শান্তিপুর মালপাড়ার কাছে।

আক্রান্ত মহিলা পাপিয়া বিশ্বাসের অভিযোগ, তিনি এবং তাঁর বান্ধবী ও তাঁর দাদার মেয়ে তিনজন একসঙ্গে মোবাইল রিচার্জ করতে যাচ্ছিলেন সন্ধ্যায়। সেই সময় এলাকারই এক যুবক তার পথ আটকায় এবং তাঁকে বকাবকি করতে থাকে। তিনি প্রতিবাদ করলে তার উপর ধরাল অস্ত্র নিয়ে চড়াও হয় ওই যুবক।

আরও পড়ুন – Kite: আনন্দের ঘুড়ি নিয়ে এল সর্বনাশ! গাছের ডাল ঢুকে গেল ১০ বছরের শিশুর মলদ্বারে, তারপর যা হল

মহিলার অভিযোগ ওই যুবক বহুদিন থেকে তাকে বিরক্ত করে। তিনি বিবাহিত, তাঁর পুত্রসন্তান আছে বলা সত্বেও ওই যুবক দিনের পর দিন তাঁকে উত্তপ্ত করে।

মহিলাকে আক্রমণ যুবকের
মহিলাকে আক্রমণ যুবকের

তিনি পুলিশে যাওয়ার কথা বললে গৃহবধূর মাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় ওই যুবক। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার পর ঘটনাস্থলে জখম অবস্থায় পরে থাকেন ওই গৃহবধূ, এরপর তাঁর বান্ধবীর স্বামী তাকে উদ্ধার করে এবং হাসপাতালে নিয়ে যান।

প্রাথমিক চিকিৎসার পর ওই গৃহবধূকে শান্তিপুর থানায় ওই যুবকের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মহিলা জানান ওই যুবকের নাম শুভ বিশ্বাস।মহিলার দাবি অভিযুক্ত যেন দৃষ্টান্তমূলক স্বাস্তি পায়। মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। তবে আবারও মহিলা নিরাপত্তা নিয়ে উঠছে বড়সড় প্রশ্ন।

Mainak Debnath