অবসরপ্রাপ্ত কর্মীদের উপহার তুলে দিচ্ছেন মন্ত্রী

Jhargram News: অবসরপ্রাপ্তদের ভুলে যায় না বর্তমানরা, পুজো দেখার জন্য তুলে দেয় উপহার

ঝাড়গ্রাম : তাঁরা সকলেই আজ অবসর প্রাপ্ত। তাঁর আর দিবারাত্রি এক করে দিতে পারেন পরিষেবা । সকলের বাড়িতে দিন কাটে । কিন্তু প্রতিবছর দুর্গা পুজোর আগে তাঁদের ভুলে যায় না বর্তমান কর্মীরা। পুজো দেখার জন্য তাঁদের হাতে তুলে দেয় আর্থিক সহায়তা । তাঁরা হলেন অবসর প্রাপ্ত ও বর্তমানের বাস কর্মী হেলপার , চালক , কন্ট্রাক্ট ।

প্রতিবছরের মত এই বছরও অবসর প্রাপ্ত বাস কর্মীদের হাতে দুর্গা পুজো দেখার জন্য ঝাড়গ্রাম জেলা বাস পরিবহন তৃণমূল শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে রাজ্যের বন মন্ত্রী বীরবাহা হাঁসদার হাত থেকে তুলে দেওয়া হয় আর্থিক উপহার। এছাড়াও বাস কর্মীদের পরিচিতির জন্য ২০০ টি বাসের প্রায় ৮০০ জন কর্মীকে নতুন টি-শার্টও তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন, তৃণমূলের শ্রমিক সংগঠনের রাজ্য কমিটির সদস্য অজয় কুমার সেন, ঝাড়গ্রাম জেলা বাস পরিবহন তৃণমূল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হরিশংকর মাহাতো, ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের সহ-সভাপতি সৌমেন আচার্য , নান্টুলাল দাস সহ অন্যান্যরা।

আরও পড়ুন : ক্রমাগত হাতির অত্যাচার,ফসল চাষের বদলে বাগান তৈরিতে আগ্রহ জঙ্গলমহলের চাষিদের

রাজ্যের বন মন্ত্রী বীরবাহা হাঁসদা বলেন ,”আমাদের তৃণমূল কংগ্রেসের যিনি নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সব সময় একটা জিনিস শিখিয়ে গেছেন এবং এখনওশেখাচ্ছেন সবাইকে নিয়ে চলতে হবে। আমাদের বাস ইউনিয়নের এখানে যারা রয়েছেন তাদের আমি এই উদ্যোগের জন্য সাধুবাদ জানাই। কারণ তারা অবশ্য প্রাক্তন বাসকর্মীদের এখনো ভুলে যায়নি।

আরও পড়ুন : গোটা বছর অপেক্ষা আর পুজো এলেই ডাক পড়ে ,পরিবার ছেড়ে ‘ওরা’ দিন কাটায় মন্ডপে রোজগারের আশায়

অবসর বাস কর্মী এবং বর্তমানদের নিয়ে একসঙ্গে পথ চলার বার্তা দিচ্ছেন তাঁরা। এই ছোট্ট উপহার এর মধ্য দিয়ে আমরা এটাই সকলকে জানান দিতে চাইছি আমরা সকলেই এক রয়েছি”।

আরও খবর পড়তে ফলো করুন
https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F 

দুর্গা পুজোর আগে অবসরপ্রাপ্ত বাস কর্মীরা বর্তমান কর্মীদের কাছ থেকে পুজো দেখার জন্য আর্থিক সাহায্য মূল্য পেয়ে খুবই খুশি।

বুদ্ধদেব বেরা