কেকেআরের নতুন মেন্টর হলেন ডোয়েন ব্র্যাভো (Photo Courtesy: KKR/X)

Dwayne Bravo KKR Mentor: কেকেআরের নতুন মেন্টর, গৌতম গম্ভীরের জায়গায় এলেন এবার সদ্য অবসর নেওয়া ডোয়েন ব্র্যাভো

কলকাতা: আইপিএলে গতবারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্সের নতুন মেন্টর হলেন ডোয়েন ব্র্যাভো ৷ গৌতম গম্ভীর ভারতীয় দলের কোচ হওয়ায় মেন্টরের জায়গা ফাঁকা ছিল। এবার গম্ভীরের জায়গায় কেকেআর দলে মেন্টর হয়ে এলেন ওয়েস্ট ইন্ডিজের এই প্রাক্তন তারকা ক্রিকেটার।

আরও পড়ুন– বহু রোগের মহৌষধ ! টাটকা এই সবজি কড়া রোদে শুকিয়ে নিলেই এর দাম বেড়ে যায় কয়েক গুণ, চাহিদাও অনেক

কলকাতা নাইট রাইডার্স-সহ নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজির মোট চারটে দলের মেন্টর হিসেবে যোগ দিলেন ডোয়েন ব্র্যাভো। সদ্য তিনি সবধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। আর অবসর নেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই নতুন দায়িত্বে ৷ ডোয়েন ব্র্যাভোকেই দলের মেন্টর হিসেবে ঘোষণা করল নাইট রাইডার্স ম্যানেজমেন্ট। ফলে ২০২৫-এর আইপিএলে গৌতম গম্ভীরের জায়গায় ব্র্যাভোকেই দেখা যাবে কেকেআরের মেন্টর পদে ৷

আরও পড়ুন- শীঘ্রই আইপিও আনবে এনটিপিসি গ্রিন এনার্জি, একটি অ্যাকাউন্ট থেকে এভাবে ২টি আবেদন করুন

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে চলতি মরশুম শেষ করে অবসর নেবেন বলে ঘোষণা করেছিলেন ব্র্যাভো। কিন্তু গত মঙ্গলবার কুঁচকিতে চোট পাওয়ার পর তিনি অবসরের ঘোষণা করে দেন। ফলে গোটা মরশুম প্রায় না খেলেই  ক্রিকেট ছাড়লেন ব্র্যাভো। টি-টোয়েন্টি ক্রিকেটে দারুণ অভিজ্ঞতা রয়েছে তাঁর ৷ আইপিএলের পাশাপাশি বিভিন্ন দেশের টি-টোয়েন্টি লিগে খেলেছেন তিনি। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস এবং গুজরাত লায়ন্সের হয়ে খেলেছেন ব্র্যাভো।