কৃষ্ণনগর কোতোয়ালি থানা

Police Case: বাড়ির উঠোনে একসঙ্গে মদ্যপান! নেশায় চুর বাবা এক লহমায় যা ঘটালেন…! আতঙ্কে কাঁটা গোটা গ্রাম

কৃষ্ণনগর: নদিয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার অন্তর্গত জোয়ানিয়া পঞ্চায়েত এলাকার টিয়াবালি কুরসি গ্রামে বাবার হাতে ছেলে খুন। সূত্রের খবর, বাড়ির উঠোনেই মদ্যপান করছিল দু’জনে। সেই সময় হঠাৎই গাড়ি রাখা নিয়ে বচসা শুরু হয়। এরপরই ছেলে বাবার উপর হেঁসো নিয়ে আক্রমণ করে। কিন্তু কোনও মতে প্রাণে বেঁচে যান বাবা। এরপর আত্মরক্ষার তাগিদে উল্টোদিক থেকে হেঁসো চালিয়ে দেয় ছেলের উপর, তাতে গুরুতর আহত হয় ছেলে।

জানা গিয়েছে, ঘটনার পর তড়িঘড়ি শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই যুবককে, সেই সময়ই চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মৃত ব্যক্তির নাম টোটন সর্দার (৩৭), অভিযুক্ত বাবা নাম ভানু সর্দার (৬৫)। ঘটনার পর অভিযুক্ত বাবা ভানু সর্দারকে গ্রেফতার করে কৃষ্ণনগর কোতয়ালি থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে আনুমানিক সাড়ে ন’টা থেকে দশ’টার মধ্যে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কৃষ্ণনগর কোতয়ালি থানার পুলিশ।

আরও পড়ুনঃ খারাপ কোলেস্টেরল নিংড়ে নেয়! ভাল রাখবে আপনার হার্ট, ছোট্ট কালো ডুরে এই মাছ সপ্তাহে একদিন মাস্ট

প্রসঙ্গত, রবিবার রাতে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা খুন হন। তাতে চাঞ্চল্য ছড়ায় নদিয়ার ভীমপুর থানা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুকান্ত বিশ্বাস (৩২) নামে এক যুবক মাকে হত্যা করে। অভিযুক্ত যুবক ভীমপুর থানার প্রাক্তন সিভিক ভলেন্টিয়ার। কয়েকবছর ধরে মানসিক সমস্যা দেখা দেওয়ায় তাকে সিভিক ভলেন্টিয়ারের কাজ থেকে অব্যাহতি দেওয়া হয়। রবিবার সন্ধ্যায় মাকে নিজের হাতে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়।

আরও পড়ুনঃ পুজোয় মদ্যপানের প্ল্যান থাকলে চাটে কী খাবেন, কী নয়? এই ৭ জনপ্রিয় স্ন্যাকস ভয়ঙ্কর ক্ষতি করতে পারে

পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক সমস্যা থাকায় ওই যুবক এই ঘটনা ঘটিয়েছে। ঘটনা জানার পরই ভীমপুর থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে পাঠায় ময়না তদন্তের জন্য। যদিও ঘটনার পরই অভিযুক্ত যুবকের বাড়িতে পৌঁছয় কৃষ্ণনগর পুলিশ বিশাল পুলিশ বাহিনী।

Mainak Debnath