মাত্র ৬৯ টাকায় থালি

 South Dinajpur News: চাইনিজ থেকে বাঙালিয়ানা সবটাই মিলবে ৬৯ টাকায়! কোথায় পাবেন পেটভর্তি এই খাবার? জানুন

দক্ষিণ দিনাজপুর: মাত্র ৬৯ টাকায় পেট ভর্তি খাওয়ার! অবাক হচ্ছেন না তো? আজকের দিনে দাঁড়িয়ে এই খাবার উপভোগ করতে হলে আপনাকে আসতে হবে পতিরামে মৃন্ময়বাবুর ক্যাফে নস্টালজিয়াতে। বিগত বেশ কয়েক মাস আগে রেস্টুরেন্ট খোলেন। মৃন্ময়বাবুর পুজো স্পেশ‍্যাল কম্বো খাবার মন কাড়বে সকলের। শহরের বুকে এই দোকানে ইতিমধ্যেই ভিড় জমাচ্ছেন সাধারণ মানুষ।

আরও পড়ুনঃ শিকড় থেকে উপড়ে ফেলবে ইউরিক অ্যাসিড! ৫ ‘প্রাকৃতিক’ খাবারেই কাবু ব্যথা-বেদনা-ফোলাভাব!

খাবারের দাম প্রসঙ্গে দোকানের কর্ণধার মৃন্ময় সাহা জানান যে, বেশ কিছুদিন যাবত তিনি লক্ষ্য করেন মূলত কলেজের ছাত্র-ছাত্রীদের খাবারের জন্য এখানে ওখানে যেতে হচ্ছে। যদিও বা পাওয়া যাচ্ছে, তা আবার অনেকটাই দাম বেশি হবার ফলে আর্থিক দিক থেকে সমস্যায় পড়তে হচ্ছে। এই সমস্ত বিষয়লক্ষ্য করার পরেই কলেজ পড়ুয়া থেকে মধ্যবিত্ত সকলের কথা চিন্তা করে সবকিছুর দাম কম রাখা হয়েছে। মাত্র ৫৯ টাকার মধ্যে এখানে স্পেশ‍্যাল কম্বোতে রয়েছে বাটার নান-চিলি চিকেন, পোলাও-চিকেন কষা, ফ্রাইড রাইস-চিকেন কষা।

অন্যদিকে মটনের কম্বো খাবার মিলছে মাত্র ৬৯ টাকায়। এছাড়াও বাঙালির পছন্দের বিভিন্ন আইটেম রাখা হয়েছে মেনুতে। তবে শুধু বাঙালি খাবারই নয়, এখানে আসলে মিলবে পছন্দসহিত নানা রকম স্বাদের স্পাইসি মুখরোচক-সহ চাইনিজ খাবার। যাতে গ্রাহকরা তৃপ্তি সহযোগে খাবার খেতে পারে।’

সুস্মিতা গোস্বামী