ভয়ঙ্কর দুর্ঘটনা

Accident: ভয়ঙ্কর ঘটনা! মুহূর্তে শেষ দশ-দশটা জীবন! চারিদিকে রক্ত-কান্না, কোথায় ঘটল শিউরে ওঠা ঘটনা?

লখনউ: ভয়ঙ্কর দুর্ঘটনা উত্তরপ্রদেশে। লরির ধাক্কায় উলটে গেল ট্র্যাক্টর। আর তাতেই প্রাণ গেল ১০ জন শ্রমিকের। গুরুতর আহত হয়েছেন আরও ৩ শ্রমিক। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মির্জাপুরে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রের খবর, বৃহস্পতিবার গভীর রাতে উত্তরপ্রদেশের মির্জাপুরের কাচওয়া বর্ডার এলাকায় একটি ট্র্যাক্টরে চেপে ১৩ জন শ্রমিক ভাদোহি থেকে বারাণসীর কাছে মির্জামুরাদ গ্রামে ফিরছিলেন। বাদোহিতে দিনমজুরি করতেন ওই শ্রমিকরা। রাতে ট্র্যাক্টরে চেপে ফেরার পথে পিছন থেকে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১০ জনের। গুরুতর আহত হন ৩ শ্রমিক।

আরও পড়ুন: পুজোর আগেই চমকে দিলেন অভিষেক! ডায়মন্ড হারবারের জন্য যা করলেন, কুর্নিশ সকলের!

তাঁদের উদ্ধার করে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। দেহগুলিকে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। প্রশ্ন উঠছে, কেন লরিটি নিয়ন্ত্রণ হারাল? লরিটির গতি বেশি ছিল কিনা, চালক মদ্যপ ছিলেন কিনা, পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

এই ঘটনায় ইতিমধ্যেই শোকপ্রকাশ করেছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা ওই এলাকার সাংসদ অনুপ্রিয়া প্যাটেল। আহতদের দ্রুত আরোগ্য কামনার পাশাপাশি মৃতদের পরিজনদের প্রতি সমবেদনাও জানিয়েছেন তিনি। রাজ্য সরকারের তরফেও মৃতদের পরিবারকে সবরকম সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে।