মাথায় হাত দিতেই বিপদ, ব্যক্তিকে আক্রমণ কুকুরের

Stray dog bites man: মাথায় হাত দিতেই বিপদ! ব্যক্তিকে আক্রমণ রাস্তার কুকুরের, দেখুন ভিডিও

নয়াদিল্লি : কুকুর এবং মানুষের মধ্যে সম্পর্ক খুব বিশেষ। আমরা যদি তাদের একটুও ভালবাসি তবে তারা চিরকালের জন্য আমাদের হয়ে যায়। কিন্তু প্রাণীরা কথা বলতে পারে না, তাই আমরা সবসময় তাদের অনুভূতি পরিষ্কারভাবে বুঝতে পারি না। সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি কুকুরের এমন আচরণ দেখা যাচ্ছে যা দেখে আপনি হতবাক হয়ে যাবেন।

আরও পড়ুন : মাশরুমের নেশায় ভাসছিলেন, কুঠারের কোপে ভয়ঙ্কর কান্ড ঘটলানে ব্যক্তি, চমকে যাবেন আপনিও

প্রথমে কুকুরটি একজন অচেনা ব্যক্তির প্রতি ভালোবাসা প্রকাশ করে, কিন্তু তারপরই হঠাৎ কোনও এক অজানা কারণে তার মেজাজ বিগড়ে যায়৷ লোকটিকে সে কামড় দিয়ে পালায়।

 

View this post on Instagram

 

A post shared by Anifowose Temi (@wtf.batshonline)

সম্প্রতি ইনস্টাগ্রাম একটি ভিডিও পোস্ট করা হয়েছে৷ যেখানে দেখা গিয়েছে, একটি কুকুর একজন লোকের সামনে এসে দাঁড়ায়৷ কুকুরটিকে দেখিয়ে তার মাথায় হাত বুলিয়ে দেন সেই ব্যক্তি৷ কুকুরটিও আদর খেয়ে লোকটি আরও কাছে চলে আসে৷ সেও লোকটির পায়ে ঘুরতে থাকে, লেজ নাড়িয়ে ভালবাসতে থাকে। কুকুর যখন ভালবাসা প্রকাশ করে, তারা তাদের লেজ নাড়াতে শুরু করে। এই ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে কুকুরটি খুব শান্ত এবং ভাল মেজাজে রয়েছে। তারপরই হয় সেই অপ্রত্যাশিত ঘটনাটি৷

আরও পড়ুন : অপেক্ষা করে ক্লান্ত, কানাডায় ভারতীয়কে বাড়ি থেকে সরাতে চরম সিদ্ধান্ত মালিকের! দেখুন ভিডিও

ভিডিওটিতে দেখা যায়, লোকটি প্রথমে কুকুরের কপালে হাত ঘষে। এরপর সে বুঝতে পারে কুকুরটি কোনও কারণে রেগে আছে। তাই সে যখন কুকুরটিকে সরানোর চেষ্টা করে, তখনই এটি তার দুই পায়ে দাঁড়িয়ে সামনের দুটি পা ব্যক্তির উপর রাখে। এরপরই সে হিংস্র হয়ে ওঠে৷ সে রেগে গিয়ে লোকটির হাতে কামড় বসায়৷ অনেক কষ্টে লোকটি কুকুরটি হাত থেকে রেহাই পায়। সেখানে উপস্থিত আর এক ব্যক্তি তৎক্ষণাৎ লোকটিকে উদ্ধার করতে এসে কুকুরটিকে তাড়িয়ে দেয়। কুকুরটিও তখনই সেখান থেকে পালিয়ে যায়।

ভিডিওটি প্রায় ১০ ​​কোটি ভিউ পেয়েছে এবং অনেকে মন্তব্য করেছেন৷ একজন লিখেছেন, যে রাস্তার কুকুরকে কখনও স্পর্শ করতে নেই৷ একজন লিখেছেন, কুকুরটি নিশ্চয়ই নিরাপত্তাহীনতায় ভুগছিল, তাই এটি লোকটিকে আক্রমণ করেছে।