(Photo Courtesy- KKR X)

KKR Celebrate Holi: হোলিতে রঙিন কেকেআর, দোল উৎসবে সামিল নাইটরা

কলকাতা: ঘরের মাঠে প্রথম আইপিএল ম্যাচ জিতে দুরন্ত শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। রুদ্ধশ্বাস জয়ের পর ফুরফুরে মেজাজে নাইটরা। আরসিবির বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে নামার আগে রঙের উৎসবে মাতল কেকেআর। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে দলের তরফে।

বাংলার দল হওয়ায় বঙ্গের সংস্কৃতির সঙ্গে জড়িত সবরকম উৎসবেই ফ্যানেদের শুভেচ্ছা জানায়া কেকেআর। দলেও নাইটদের তরফে সকলকে শুভেচ্ছা জানানো হয়। মিচেল স্টার্ক সহ অন্যান্য ক্রিকেটারদের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সবাইকে হ্যাপি হোলি জানায় কেকেআর।

এছাড়াও আরও একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যায় কেকেআরের দেশি-বিদেশী ক্রিকেটাররা মেতেছেন রং খেলায়। মেন্টর গৌতম গম্ভীর ও প্রধান কোচ চন্দ্রকান্ত পণ্ডিত অংশ নেন প্লেয়ারদের সঙ্গে। প্লেয়ার-কোচ বাদে সাপোর্টিং স্টাফ সহ গোটা নাইট সংসার এদিন নিজেদের রাঙিয়ে তোলেন।

আরও পড়ুনঃ KKR News: ভারতে এসে হোটেলে সারা রাত ঘুমান না আন্দ্রে রাসেল! কী করেন কেকেআর তারকা? জানলে অবাক হবেন

প্রসঙ্গত, আগামী শুক্রবার কেকেআরের দ্বিতীয় ম্যাচ। প্রতিপক্ষ রয়্য়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। অ্যাওয়ে ম্যাচ খেলতে সোমবারই বেঙ্গালুরুতে পৌছে যাচ্ছে কেকেআর। মঙ্গলবার থেকেই শুরু করবে অনুশীলন। অ্যাওয়ে ম্যাচে ৩ পয়েন্ট লক্ষ্যেই ঝাঁপাবে নাইটরা।