মিঠুন চক্রবর্তী

EXCLUSIVE: উত্তরবঙ্গে প্রচারে মিঠুন, মহাগুরুকে মাঠে নামিয়ে শেষ বেলার প্রচারে ঝড় তুলতে চাইছে গেরুয়া শিবির

ভেঙ্কটেশ্বর লাহিড়ী, কলকাতা: বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশে এবার ভোট প্রচারে নামছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। লোকসভা ভোট প্রচার এবার উত্তরবঙ্গ দিয়ে শুরু করছেন মিঠুন চক্রবর্তী। আগামী রবিবার, ১৪ এপ্রিল থেকে শুরু করে টানা তিন দিনের উত্তরবঙ্গ সফরে মহাগুরু।

আরও পড়ুন– নারী ক্ষমতায়ন থেকে ১০০ দিনের কাজ, নানা ঘোষণা থাকতে চলেছে তৃণমূলের ইস্তেহারে

আলিপুরদুয়ার, জলপাইগুড়ি এবং কোচবিহারে দলীয় প্রার্থীর সমর্থনে রোড শো এবং সভা করবেন মিঠুন। করবেন সাংগঠনিক বৈঠকও বলে বিজেপি সূত্রের খবর। ২৪-এর ভোটকে পাখির চোখ করেছে পদ্ম শিবিরে। গত লোকসভা ভোটে উত্তরে ভাল ফল করেছিল বিজেপি। এবারও উত্তরবঙ্গে নিজেদের রাজনৈতিক জমি ধরে রাখতে এখন মরিয়া, গেরুয়া শিবির। প্রথম দফায় আলিপুরদুয়ার, জলপাইগুড়ি এবং কোচবিহারে ভোট। ইতিমধ্যেই উত্তরবঙ্গে ভোট প্রচারে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শেষ বেলার প্রচারে এবার মিঠুন চক্রবর্তীকেও ময়দানে নামিয়ে বাজিমাত করতে চাইছে পদ্ম শিবির।

আরও পড়ুন– ‘হরি-গুরুচাঁদের নাম সংসদে নিতে পারলাম না…’ রাজ্যসভায় মমতাবালা ঠাকুরের শপথ গ্রহণ ঘিরে চাপানউতোর

বিজেপি সূত্রের খবর, কেন্দ্রীয় বিজেপি শীর্ষ নেতৃত্বের নির্দেশেই প্রথম দফার ভোট প্রচারে উত্তরবঙ্গে প্রচারে অংশ নিতে চলেছেন মিঠুন। গত পঞ্চায়েত নির্বাচনেও বঙ্গে একাধিক জেলায় প্রচারে ঠাসা কর্মসূচিতে অংশ নিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। এবার লোকসভা ভোটের ময়দানে উত্তরবঙ্গ দিয়ে প্রচার শুরু করছেন বিজেপির তারকা নেতা মিঠুন। মিঠুন চক্রবর্তীর সঙ্গে যেহেতু বাংলার আবেগ জড়িয়ে রয়েছে, তাই সেই আবেগকেই ছুঁতে মিঠুনকে শেষ বেলায় ভোট প্রচারে নামিয়ে ঝড় তুলে বাজিমাত করতে চাইছে পদ্ম শিবির বলে মত রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশের। উত্তরবঙ্গে প্রচারে প্রথম দফায় বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক, মনোজ টিগ্গা এবং জয়ন্ত রায়ের সমর্থনে জনসভা, রোড শো-সহ একাধিক রাজনৈতিক কর্মসূচিতে অংশ নেবেন মহাগুরু।