ফের উত্তরবঙ্গে নরেন্দ্র মোদি

Modi in North Bengal: উত্তরেই আছে জয়ের উত্তর, প্রথম দফার আগে শেষ ঝড় তুলবেন নরেন্দ্র মোদি!

কলকাতা: রাজ্যে এবার জোড়া সভা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। উত্তরবঙ্গে জোড়া নির্বাচনী সভা নরেন্দ্র মোদির। বিজেপি সূত্রে খবর, আগামী ১৬ এপ্রিল বালুরঘাট ও রায়গঞ্জ-দুই লোকসভা কেন্দ্রে পরপর সভা করবেন প্রধানমন্ত্রী। দুপুর ২.৩০ থেকে বালুরঘাট রেলওয়ে স্টেশন গ্রাউন্ড ও বিকেল ৪.১৫ থেকে রায়গঞ্জের দক্ষিণ গোয়ালপাড়াতে সভা করবেন মোদি। ওই দিন উত্তরবঙ্গে তিন কেন্দ্রে শেষ নির্বাচনী সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওই দিন আলিপুরদুয়ারে সভা ও শিলিগুড়িতে রোড শো করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এর আগে উত্তরবঙ্গের কোচবিহারে হয়েছিল মেগা দ্বৈরথ। সপ্তাহ খানেক আগে কোচবিহারে নরেন্দ্র মোদি ও মমতা বন্দ্যোপাধ্যায় একই দিনে সভা করেছিলেন। মোদির সভা ছিল কোচবিহারের রাসমেলা মাঠে। আর মমতার প্রথম স্ট্র‌্যাটেজিক মিটিং ছিল মাথাভাঙায়। পরেরটি মালবাজারে।

আরও পড়ুন: ৫৮৩ জনের মৃত্যু, ইতিহাসের সবচেয়ে ভয়ঙ্কর বিমান দুর্ঘটনা কিন্তু আকাশে নয়, ঘটে এয়ারপোর্টে! আত্মা কেঁপে যাবে জেনে

গতবার উত্তরবঙ্গের উত্তরে চারে চার করেছিল বিজেপি। এবার সেই দুর্গ ভাঙতে চান মমতা। বিলক্ষণ বোঝা যাচ্ছে, একটা ঘূর্ণিঝড় শুধু টিনের চাল উড়িয়ে নিয়ে যায়নি, ডুয়ার্সে এলোমেলো করে দিয়েছে বিজেপির ভোট অঙ্ক। প্রার্থীরা তাই অধীর অপেক্ষায় আছেন কবে তাঁদের কান্ডারি মোদি আসবেন। সেই মোদি উত্তরবঙ্গে এসে ভোকাল টনিক দিয়ে যায় দলের কর্মী সমর্থকদের।

আর এবার নরেন্দ্র মোদির নিশানায় রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের কেন্দ্রে। বালুরঘাট থেকে সভা সেরে তিনি পৌঁছবেন রায়গঞ্জে। ফলে পুরো উত্তরবঙ্গকে ফের নিজেদের দিকেই টানতে চেষ্টার কসুর করছেন না নরেন্দ্র মোদিরা।