শরীরের কোন অংশ কখনও আগুনে জ্বলে না? শরীরের হাড় আগুনে পোড়ে না। হাড় পোড়ার জন্য, ১২৯২ ডিগ্রি ফারেনহাইট অর্থাৎ একটি অত্যন্ত উচ্চ তাপমাত্রা প্রয়োজন। তবে এই এই তাপমাত্রায়, যে ক্যালসিয়াম ফসফেট থেকে হাড় তৈরি হয় তা সম্পূর্ণ ছাইতে পরিণত হবে না।

Fire: দুপুর তিনটে, আসানসোলে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা! ফোন যেতেই এসে সবাই দেখলেন, সব শেষ!

আসানসোল: আসানসোলের রানিগঞ্জের সবজি মান্ডিতে আগুন। পরপর থাকা বহু সবজি দোকান পুড়ে ছাই হয়ে গিয়েছে। রানিগঞ্জ থেকে দমকল বাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। জানা গিয়েছে, দুপুর বেলায় দুটো আড়াইটা নাগাদ বেশিরভাগ সবজি ওয়ালা বাড়ি চলে যান। তিনটে নাগাদ ফোন আসে যে সবজি মান্ডিতে আগুন লেগে গিয়েছে।

যতক্ষণে সেখানে পৌঁছন সকলে, দেখা যায় আগুন পুরো গ্রাস করে নিয়েছে বহু সবজিওয়ালার দোকান। কয়েক বছর আগে এই সবজি মন্ডিতে আগুন লেগেছিল রাত্রেবেলা। আবার এই ধরনের আগুন লাগায় বিশাল ক্ষতি হয়ে গেল ব্যবসায়ীদের। মাথায় হাত পড়ে গেছে সবজিওয়ালাদের।

আরও পড়ুন: কলকাতায় ভয়ঙ্কর দৃশ্য! বহুতলের ১৪ তলা থেকে কী পড়ল ওটা! কাছে যেতেই দেখা গেল, রক্তে মাখা যুবতী!

এদিকে, দুর্গাপুরের বিধান নগর এলাকার পাম্প হাউস মোরে বিজেপির অস্থায়ী দলীয় কার্যালয়ে আগুন জ্বালিয়ে দেওয়ার অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। অভিযোগ ভিত্তিহীন, পাল্টা দাবি তৃণমূলের।

জানা গিয়েছে, আগুনে পুড়ে ভস্মীভূত বিজেপির অস্থায়ী দলীয় কার্যালয়। বিজেপির পার্টি অফিসে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল দুর্গাপুরের বিধাননগরের পাম্প হাউস মোড়ের কাছে। আগুনে ভস্মীভূত বিজেপির পার্টি অফিস। খবর পেয়ে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে ছুটে আসে। ছুটে আসে নিউ টাউনশিপ থানার পুলিশ। আসেন বিজেপি কর্মীরাও।