প্রতীকী ছবি

Heat Wave: ‘দাদা, ও দাদা…’, নেই সাড়াশব্দ, হুগলি স্টেশনে ভয়ঙ্কর ঘটনা! প্রৌঢ়ের অবস্থা দেখে ভয়ে অনেকেই

সোমনাথ ঘোষ, হুগলি: প্ল্যাটফর্মে বসেই মৃত্যু, হিট স্টোকের বলি ভবঘুরে প্রৌঢ়! হুগলি স্টেশনে ২ ও ৩ নম্বর প্ল্যাটফর্মের মাঝে বেঞ্চের নীচে বসে মৃত্যু হয় ওই ব্যক্তির। স্টেশনের এক দোকানদার আকবর আলি জানিয়েছেন, শনিবার বছর পঞ্চান্নর ওই প্রৌঢ়কে হুগলি স্টেশনের প্ল্যাটফর্মে দেখা যায়। তাঁকে কেক ও জলও দেন ওই দোকানদার।

খেয়ে বেঞ্চেই শুয়ে পড়েন ওই প্রৌঢ়। রবিবার সকালেও টিফিন দেন, কিন্তু খেতে চাননি মানুষটি। রবিবার দুপুর আড়াইটে নাগাদ বসে বসেই তাঁর প্রাণ বেরিয়ে যায়। এক রেল যাত্রী জানিয়েছেন, তিনিও কাল দেখেছেন প্রৌঢ়কে হুগলি স্টেশনে।

আরও পড়ুন: কলকাতায় ভয়ঙ্কর দৃশ্য! বহুতলের ১৪ তলা থেকে কী পড়ল ওটা! কাছে যেতেই দেখা গেল, রক্তে মাখা যুবতী!

মৃতের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। বেশ কিছুক্ষণ ওই ব্যক্তি নড়াচড়া করছেন না দেখে স্টেশন মাস্টারকে খবর দেন প্ল্যাটফর্মের ব্যবসায়ীরা। হুগলির স্টেশন মাস্টার ব্যান্ডেলে খবর পাঠান।

ব্যান্ডেল থেকে পাঁচটা নাগাদ রেলের অ্যাডিশনাল চিফ মেডিকেল অফিসার অভিজিৎ সেনগুপ্ত আসেন। ব্যান্ডেল জিআরপি-র কর্মীরা উপস্থিত হন। চিকিৎসক প্রৌঢ়কে স্টেথোস্কোপ দিয়ে পরীক্ষা করে দেখে ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহ চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়। কী ভাবে মৃত্যু হয়েছে ওই প্রৌঢ়ের, তা ময়নাতদন্তে স্পষ্ট হবে।