গান রেকর্ডিং

Viral Song-Lok Sabha Election 2024: ‘আসছে ভোটে আমি নেতা হতে চাই!’ নির্বাচন নিয়ে গান দুই যুবকের! গান নয়তো যেন হট কেক! তুমুল ভাইরাল

মুর্শিদাবাদ: বর্তমানে লোকসভা নির্বাচনের পর্ব চলছে। ইতিমধ্যেই দ্বিতীয় দফা নির্বাচন শেষ হয়েছে। সামনেই তৃতীয় দফার নির্বাচন। তৃতীয় দফাতে আছে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের নির্বাচন। এবার জঙ্গিপুর লোকসভার অন্তর্গত রঘুনাথগঞ্জের কিছু যুবকরা তারা রাজনৈতিক দলকে নিয়ে গান বাঁধলেন। কোনও নির্দিষ্ট দলের হয়ে গান না বেঁধে সমস্ত রাজনৈতিক দলের উদ্দেশ্যে গান বেঁধে সুর দিয়েছেন তন্ময় কুন্ডু।

লোকসভা নির্বাচন উপলক্ষেই রাজনৈতিক দলের নেতাদেরকে নিয়ে এই গান বেঁধেছেন তন্ময় কুন্ডু সহ কিছু যুবক। নেতাদের যে জনগণের প্রতি দায়বদ্ধতা এবং রাজনৈতিক দল ভোটের পরে সাধারণ মানুষকে ভুলে যান, তাই তাদের যে সামাজিক কর্তব্য সেই কর্তব্য সাধারণ মানুষের জন্য তাদের কাছে পৌঁছে দিতেই জঙ্গিপুর লোকসভার হয়ে এই গানটা ইতিমধ্যেই উৎসর্গ করা হয়েছে।

ইতি মধ্যেই জমে উঠেছে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের নির্বাচনী প্রচার। তৃণমূল থেকে বিজেপি এমনকি বাম কংগ্রেস কেও কাওকে এক চুল জমি ছাড়তে নারাজ। সকল রাজনৈতিক দল তারা তাদের মতো করেই ভোটের নির্বাচনী প্রচার করে চলেছেন। তাই নির্বাচন শান্তিপূর্ণ ভাবে পালন করতেই রাজনৈতিক দল কে নিয়ে গান বেঁধেছেন তারা।

আরও পড়ুন: গরমে একটু শান্তি চাইছেন? তাহলে চলে আসুন এখানে! অবাক হবেন

শিল্পীদের কথায়, ৭ই মে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে নির্বাচন তাই ভোটের মুখে রাজনৈতিক দলে সমস্ত নেতাদের জন্য এই গান বেঁধেছেন। রাজনৈতিক নেতাদের যে নৈতিক দায়িত্ব তারা অনেকেই ভুলে যান। তাই নৈতিক দায়িত্ব পালন করানোর জন্যই এই গান বানানো হয়েছে। এক মাস মতন সময় লেগেছে এই গানটি তৈরি করতে নিজেই সুর এবং নিজেই মিউজিক অ্যারেঞ্জ করেছেন তন্ময় কুন্ডু।

কৌশিক অধিকারী