বাম প্রার্থীর প্রচারে মহম্মদ সেলিম।

Lok Sabha Elections 2024: শেষবেলায় আসানসোলে প্রচারে চমক বামেদের, ঝড় তুললেন মহম্মদ সেলিম

আসানসোল: লোকসভা নির্বাচনের প্রচারে রাজ্যে দেখা গিয়েছে একাধিক চমক। কখনও প্রচারে বেরিয়ে প্রার্থীরা নজর কেড়েছেন, কখনও আবার প্রার্থীদের হয়ে প্রচার করে গিয়েছেন দলের শীর্ষ নেতা-নেত্রীরা। লোকসভা নির্বাচনের আগে বিজেপি, তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করেছেন দলের শীর্ষ নেতা-নেত্রীরা। তবে প্রচারের ময়দানে মাটি কামড়ে পড়েছিলেন বাম প্রার্থীরাও। আর প্রচারের শেষ বেলায় এসে চমক আসানসোলের বাম প্রার্থীর প্রচারে।

আসানসোলের বাম প্রার্থী জাহানারা খান। প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা হওয়ার পর থেকেই তিনি আসানসোল লোকসভা কেন্দ্রের বিভিন্ন প্রান্তে ছুটে গিয়েছেন। প্রচার করেছেন। মনোনয়ন জমা দেওয়ার পর্বেও বাম প্রার্থী একটি বিশাল শোভাযাত্রা করেছিলেন। যেখানে বাম ব্রিগেডের কর্মী সমর্থকদের উচ্ছ্বাস দেখা গিয়েছিল। সেই বাম প্রার্থীর হয়ে এদিন আসানসোলে প্রচার করলেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।

দলীয় প্রার্থীর সমর্থনে এদিন শহরে একটি পদযাত্রা করেছেন তিনি। যেখানে লাল ঝান্ডা হাতে দলীয় কর্মী-সমর্থকদের ভিড় দেখা গিয়েছে। উল্লেখ্য, আগামী সোমবার চতুর্থ দফায় আসানসোল লোকসভা কেন্দ্রের নির্বাচন। প্রশাসনিক পর্যায়ে প্রস্তুতি তুঙ্গে। অন্যদিকে ভোটের দিনের জন্য প্রস্তুতি নিচ্ছেন সমস্ত প্রার্থীরা। আবার শেষ বেলার প্রচারে তারা রীতিমত দাপিয়ে বেড়াচ্ছেন নিজেদের লোকসভা কেন্দ্রে।

আরও পড়ুনঃ KKR vs MI: মুম্বই ম্যাচে কেমন হবে কেকেআরের একাদশ? থাকছে কোন চমক! জেনে নিন বিস্তারিত

দলের শীর্ষ নেতা নেতৃতাদের হাই ভোল্টেজ প্রচারের পাশাপাশি হয়েছে তারকা প্রচার। অন্যদিকে আসানসোলের বাম প্রার্থী জাহানারা খানের হয়ে প্রচার করেছেন বাম নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। তারপর এদিন আসানসোল উত্তর থানা এলাকায় দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে প্রার্থীর সমর্থনে পদযাত্রা করলেন সেলিম।

নয়ন ঘোষ