দেবের রোড শো 

Lok Sabha Elections 2024: বিগ ধামাকা সুপারস্টারের! জঙ্গলমহলে দেব, ঝাড়গ্রামে রোড শো-তে ঝড় তুললেন তারকা প্রার্থী

ঝাড়গ্রাম: সবুজের শহর ঝাড়গ্রাম। এবার সেই ঝাড়গ্রামে প্রচার করলেন তারকা প্রার্থী দেব। ছোট শহর, শাল, শিমুল ঘেরা সবুজ শহরে ঝাড়গ্রামে তৃণমূলের প্রার্থী কালীপদ সরেনের সমর্থনে সুবিশাল রোড শো করলেন দীপক অধিকারী ওরফে দেব।মঙ্গলবার দুপুরে ঝাড়গ্রাম শহরে তিনি প্রার্থীকে সঙ্গে নিয়ে প্রচার করেন।

অধিবাসী সংস্কৃতিকে মেনে গলায় হলুদ কাপড় নিয়ে তিনি রোড শো করেন। হেলিকপ্টারে আসতেই জঙ্গলমহলের সংস্কৃতি মেনে তার মাথায় বেঁধে দেওয়া হয় পাগড়ি। এরপর তিনি সুসজ্জিত গাড়িতে চেপে প্রচার করেন।

আরও পড়ুন-     শৈশবে চরম কষ্ট, বাবা দেননি মেয়ের মর্যাদা, পড়াশোনা ছেড়ে চলচ্চিত্রে এসেই বলিউডের এভারগ্রীন তিনি, বলুন তো মায়ের কোলে ‘এই’ শিশুটি কে?

ঝাড়গ্রামের হিন্দু মিশন মাঠ থেকে রোড শো শুরু করেন দেব। বেশ কিছু জায়গায় তিনি সাধারণ মানুষের সঙ্গে হাত মেলান। যেন চেনা ছন্দে ঝাড়গ্রামে দেব। ঝাড়গ্রামে এসে যেন এক অন্য মুডে তিনি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, এই কেন্দ্রে জয় পাবে তৃণমূলই। শুধু তাই নয়, ঘাটাল লোকসভা কেন্দ্রেও হিরণকে হারিয়ে নিজের জয়লাভের কথাও বলেন তিনি।

আরও পড়ুন-  অসহ্য নরকযন্ত্রণা! বিছানা ছেড়ে উঠতেই পারতেন না…! দিনে ৩০টি করে ওষুধ খেতেন এই নায়িকা, মনে হয়েছিল জীবনটাই শেষ, তারপর…

প্রসঙ্গত এবারে জঙ্গলমহল ঝাড়গ্রামে তৃণমূল প্রার্থী করেছে কালীপদ সরেনকে। বিপক্ষ দলের প্রার্থী হয়েছেন প্রণত টুডু। এর আগে বিজেপি জয়লাভ করেছিল পার্লামেন্ট নির্বাচনে। পাঁচ বছর ধরে তিনি সাংসদ পদ সামলেছেন। তবে এবারে সবুজের ক্ষেত্রে কোন ফুল ফুটে যা দেখার। তবে একাধিক দাবি দাওয়া রয়েছে জঙ্গলমহলের মানুষের। তবে এদিন বেশ কয়েক হাজার মানুষের জমায়েত হয়েছিল প্রার্থীর সমর্থনে দেবের রোড শো’কে ঘিরে। তবে কি জিতে তা সময় বলবে।

রঞ্জন চন্দ