দুর্ঘটনায় মৃত বাইক আরোহী 

Accident in NH12: ফের জাতীয় সড়কে ভয়ানক দুর্ঘটনা! কেন্দ্রীয় বাহিনীর বাসের চাকায় পৃষ্ট হয়ে মৃত্যু বাইক আরোহীর

নদিয়া: কেন্দ্রীয় বাহিনীর বাসের চাকায় পৃষ্ট হয়ে মৃত্যু হল এক বাইক আরোহীর। ঘটনায় তীব্র চাঞ্চল্য, পুলিশকে ঘিরে বিক্ষোভ এলাকাবাসীর। নদিয়ার শান্তিপুর থানার অন্তর্গত গোবিন্দপুর নতুন রাস্তা ৬০ প্লট বাইপাস ১২ নম্বর জাতীয় সড়কের ঘটনা। জানা যায় মৃত ব্যক্তির নাম খোকন সরকার, বাড়ি অদ্বৈত লেন সুকান্ত পল্লী। জানা যায় ১২ নম্বর জাতীয় সড়ক ধরে বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন ওই ব্যক্তি, আর সামনের দিক দিয়ে আসছিল কেন্দ্র বাহিনী বোঝায় একটি বাস। যদিও কৃষ্ণনগরের দিক থেকে রানাঘাটের উদ্দেশেযাচ্ছিল বাসটি, আর সেখানেই ঘটে গেল ভয়ানক দুর্ঘটনা।

আরও পড়ুন: তক্ষক ধরতে হাজির বনদফতরের কর্মী! কিন্তু উদ্ধার হল এ কী

বাসটিকে ওভারটেক করার চেষ্টা করে রাস্তা পার হতে গিয়ে বাইকটি সহ ওই ব্যক্তি বাসের তলায় ঢুকে যায়, আর সঙ্গে সঙ্গেই বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় তার। এই ঘটনায় সঙ্গে সঙ্গেই বাস চালক ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। খবর পেতেই ঘটনাস্থল ছুটে আসে শান্তিপুর থানার বিশাল পুলিশ বাহিনী, যদিও বাস থেকে নেমে পড়ে কেন্দ্র বাহিনীর জাওয়ানরা। এরপর ক্রেনের সাহায্যে ওই বাস তুলে ভাঙাচোরা মোটরসাইকেল এবং মৃতদেহ উদ্ধার করে শান্তিপুর থানার পুলিশ। এরপর মৃত্যু নিশ্চিত করতে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃতদেহ ময়নাতদন্ত পাঠানোর ব্যবস্থা করা হয়। ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন: ছিল টোটো, হয়ে গেল দেখার মতো জিনিস! ইচ্ছে থাকলেই হয়, প্রমাণ করলেন এই মহিলা

পরিবারের তরফ থেকে জানানো হয় মা, স্ত্রী এবং দুই ছেলে মেয়ে সংসারের একমাত্র রোজগারের ছিলেন তিনি । তার মৃত্যুর কারণে শোচনীয় অবস্থা পরিবারের।নিয়মিত ট্রাফিক পরিষেবা না থাকায় এবং এর আগের একাধিক বার ঘটে যাওয়া দুর্ঘটনা নিয়ে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে স্থানীয়রা। স্থানীয়দের দাবি, অকারণে বেশ কয়েকটি জায়গায়, বোল্ডার দেওয়া রয়েছে, আর তার কারণে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। যদিও বেশ খানিকটা সময় যাওয়ার পর পুলিশের আশ্বাসে পরিস্থিতি স্বাভাবিক হয়। অন্যদিকে যান চলাচলের বিভিন্ন ঘটলে তাও আবার স্বাভাবিক ছন্দে ফিরে আসে। তবে ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ। সূত্রে খবর বাসটি নির্বাচনের কারণে ভাড়া নেওয়া হয়েছিল, আর সেই বাসে করেই কেন্দ্র বাহিনীর দল ১২ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাচ্ছিল।
আরও খবর পড়তে ফলো করুন
https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F

Mainak Debnath