সায়নী ঘোষকে ঘিরে চাঞ্চল্য, প্রচারের সময়ই ঘটল বড় ঘটনা! দৌড়ে এলেন কর্মীরা

Saayoni Ghosh: সায়নী ঘোষকে ঘিরে চাঞ্চল্য, প্রচারের সময়ই ঘটল বড় ঘটনা! দৌড়ে এলেন কর্মীরা

দক্ষিণ ২৪ পরগণা: প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন যাদবপুরের তারকা প্রার্থী সায়নী ঘোষ। আগামী ১ জুন লোকসভা নির্বাচনের সপ্তম দফায় ভোট যাদবপুরে। তার আগেই ভাঙড় এলাকায় প্রচারে গিয়েছিলেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ।

বৃহস্পতিবার সকাল থেকেই প্রচার চালাচ্ছিলেন সায়নী। ভাঙড়ের শানপুকুর, ভোগালি ১ ও ভোগালি ২ এলাকায় নির্বাচনী প্রচার করছিলেন তিনি। এলাকার মানুষজনের সঙ্গে কথাও বলছিলেন তৃণমূল প্রার্থী। এদিন হুডখোলা গাড়িতে চেপে প্রচার চালাচ্ছিলেন সায়নী ঘোষ। সায়নীর সঙ্গেই গাড়িতে ছিলেন তৃণমূলের বিধায়ক শওকত মোল্লা। কিছুক্ষণ পরেই অসুস্থ বোধ করেন সায়নী।

আরও পড়ুন: YouTube-ভিডিও থেকে কত টাকা আয় হয়? ১ মিলিয়ন ভিউজ হলে কত রোজগার হয়? ৯৯% লোকজনই জানেন না

অসুস্থ হওয়ার পর সায়নীকে গাড়ি থেকে নামানো হয়। এরপর কিছুক্ষণ বিশ্রাম নেন তিনি। পরে আবার কিছুক্ষণ নিজের গাড়ি থেকে প্রচার চালান সায়নী। যদিও তাররক তিনি হঠাত্‍ই প্রচার বন্ধ করে চলে যান। জানা গিয়েছে, এদিন অসুস্থ বোধ করেন শওকত মোল্লাও। প্রচার ছেড়ে চলে যান তিনিও।

ফের চড়ছে তাপমাত্রার পারদ। কয়েকদিনের স্বস্তির বৃষ্টিতে সামান‍্য তাপমাত্রা কমলেও আবার বাড়তে শুরু করেছে পরিবেশের তাপ। সঙ্গে বাড়ছে গরমের কারণে অসুস্থতা। বিভিন্ন সময়েই দেখা গিয়েছে প্রার্থীরা প্রচারে বেরিয়ে গরমের কারণে অসুস্থ বোধ করছেন।