ভয়ঙ্কর ঘটনা

Accident: একই চিতায় জ্বলল ১০ দেহ, মৃত আরও ৯! ভয়ঙ্কর ঘটনা, মুহূর্তে ১৯ জীবন শেষ!

রায়পুর: ভয়াবহ দুর্ঘটনা ছত্তিশগড়ে। পিক আপ ভ্যান উলটে মৃত্যু হয় ১৯ জন যাত্রীর। আহত কমপক্ষে ৮। আহতের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে উদ্ধার কাজে নামে প্রশাসন। সোমবার এই ভয়ঙ্কর দুর্ঘটনাটি ঘটে। এরপর বুধবার মৃতদের দশজনকে এক চিতায় দাহ করা হল। বাকি মৃতদেরও দাহ করা হল ওই একই জায়গায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার ছত্তিশগড়ের কবিরধাম জেলার কুকদুর থানার অর্ন্তগত বাহপানি গ্রামের কাছে যাত্রী বোঝাই একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। যাত্রী বোঝাই গাড়িটিতে প্রায় সকলেই শ্রমিক ছিলেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: পৃথিবীর সবচেয়ে শিক্ষিত দেশ কোনটি জানেন? নামটি শুনে বিশ্বাসই হবে না গ্যারান্টি, কিন্তু এটাই সত্যি

স্থানীয় একটি জঙ্গল থেকে কেন্দুপাতা সংগ্রহ করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। ঘটনাস্থলেই মারা যান ১৯ জন। তাঁদের মধ্যে ১৪ জনই মহিলা। ৪ যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়। কবিরধাম জেলার পুলিশ সুপার অভিষেক পল্লব জানিয়েছেন, আহতদের উদ্ধার কার্যে নেমেছে পুলিশ।

ছত্তিশগড়ের উপমুখ্যমন্ত্রী বিজয় শর্মা দুর্ঘটনার খবর পেয়ে নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি লেখেন, “শ্রমিকদের নিয়ে ফেরার সময় একটি পিকভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। এই ঘটনায় শ্রমিকদের মৃত্যু অত্যন্ত দুঃখজনক। এই দুর্ঘটনায় যে পরিবার নিজেদের প্রিয়জনদের হারিয়েছে তাঁদের প্রত্যেকে আমার সমবেদনা জানাই। যাঁরা আহত হয়েছেন তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছি। রাজ্য সরকার ও স্থানীয় প্রশাসন দুর্ঘটনার শিকার প্রত্যেক শ্রমিক ও তাঁদের পরিবারের পাশে রয়েছে।”