Shreyas Iyer IPL 2024 Final: আইপিএলের আগে বোর্ড কর্তাদের দিকে আঙুল তুলে বিতর্কে শ্রেয়স, কী বলেছেন কেকেআর অধিনায়ক?

চেন্নাই: হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএলের ফাইনালে নামার আগে বিতর্কে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ার। রবিবারের মেগা ফাইনালের আগের দিন সাংবাদিক বৈঠকে বিসিসিআইয়ের কর্তাদের দিকে নাম না করে আঙুল তোলেন শ্রেয়স।

আরও পড়ুন: হার্দিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে প্রশ্নের মুখে নাতাসা, কী উত্তর দিলেন তিনি?

শ্রেয়স জানান, বোর্ড কর্তাদের তিনি জানিয়েছিলেন ২০২৩ বিশ্বকাপের পরে বড় ফর্ম্যাটের ম্যাচ খেলতে গেলে তাঁর পিঠের ব্যথা নিয়ে সমস্যা হচ্ছ‍িল। তাঁকে সাংবাদিক বৈঠকে শনিবার প্রশ্ন করা হয়েছিল তাঁর পিঠের ব্যথার বিষয়ে। তিনি সাংবাদিকদের বলেন, “বিশ্বকাপের পরে লম্বা ফর্ম্যাটের ম্যাচ খেলার সময় সত্যিই সমস্যা হচ্ছিল। যখন আমি এই সমস্য়ার কথা বলেছি তখন কেউ মানতে চাননি”।

আরও পড়ুন: কোথায়, কখন আছড়ে পড়বে ঘূর্ণিঝড় রিমল, গতিবেগই বা কত হবে? আপডেট দিল হাওয়া অফিস

কেকেআরের অধিনায়ক আরও বলেন, “লড়াইটা আমার নিজের সঙ্গেও। আইপিএলেও আমি চাইছিলাম নিজের সেরাটা দিতে। সব পরিকল্পনা ছিল সেই নিয়েই। বাস্তবে আমরা নিজেদের সেরাটা দিলেই ভাল জায়গায় (আইপিএলে) থাকতে পারি, ঠিক যেমন আমরা এখন আছি”।

গত বছর পিঠের সমস্যা নিয়ে ভুগছিলেন শ্রেয়স। তারপর চোট সারিয়ে এশিয়া কাপে মাঠে ফেরেন। তারপর বিশ্বকাপেও দলে ছিলেন শ্রেয়স, নিউজিল্যান্ডের বিরুদ্ধে শতরানও করেন তিনি। তারপরে দল থেকে বাদও পড়তে হয় তাঁকে, আইপিএল ফাইনালে উঠলেও টি২০ বিশ্বকাপের দলে সুযোগ পাননি শ্রেয়স।