বাইকে চেপে বুথে বুথে তৃণমূল প্রার্থী

Lok Sabha Election 2024: নেই কোনও নিরাপত্তা রক্ষী, বাইকে চেপে বুথে বুথে ঘুরলেন এই তৃণমূল প্রার্থী

দক্ষিণ ২৪ পরগনা: সকাল থেকেই বিভিন্ন কর্মীদের বাইকে চেপে একের পর এক বুথ পরিদর্শন করলেন জয়নগরের তৃণমূল প্রার্থী তথা বিদায়ী সাংসদ প্রতিমা মণ্ডল। এদিন ভোট শুরু হতেই নিজের লোকসভা কেন্দ্রের দক্ষিণ বারাসত থেকে কখনও পায়ে হেঁটে, কখনও চার চাকা আবার কখনওবা দলীয় কর্মীদের বাইকে চেপে বুথে বুথে ঘোরেন তিনি।

নির্বাচন রেজাল্ট ২০২৪, লোকসভা নির্বাচন ২০২৪ রেজাল্ট

এদিন জয়নগরের দুর্গাপুর অঞ্চলের বুথ দলীয় সহকর্মীর বাইকে চেপে পরিদর্শন করতে আসেন প্রতিমা মণ্ডল। কম সময়ে বেশি জায়গায় পৌঁছনোর ক্ষেত্রে বাইক ব্যবহারের এই পরিকল্পনা কাজে লেগেছে বলে তৃণমূল সুত্রে খবর। বুথ পরিদর্শন করতে এসে কুলতলির মেরিগঞ্জে তৃণমূল কর্মীদের ওপর বিজেপি আক্রমণ করেছে বলে তিনি অভিযোগ করেন। তবে ক্যানিংয়ের গোলাবাড়ির ঘটনা তাঁর জানা নেই বলে দাবি করেন প্রতিমা।

আরও পড়ুন: ভোট বড় বালাই! সারা বছর জল জমে থাকে, বুথে পৌঁছতে তৈরি হল অস্থায়ী রাস্তা

কেন তিনি ভোটের দিন দলীয় সহকর্মীদের বাইকে চেপে ঘুরছেন সেই বিষয়টি ব্যাখ্যা করতে গিয়ে বলেন, একটা লোকসভা পুরো এক দিনে সমস্ত জায়গায় বুথে বুথে গিয়ে পৌঁছানো বেশ সময় সাপেক্ষ কাজ। কিন্তু তিনি গোটা এলাকাই পরিদর্শন করতে চান। সেই কারণেই ভোটের দিন বাইক ব্যবহারের কৌশল নেওয়া হয়েছে। এতে অল্প সময়ে এক জায়গা থেকে অপর জায়গা পৌঁছে যাওয়া যাচ্ছে। বিশেষত সরু গলির মধ্য দিয়ে যাওয়ার ক্ষেত্রে সমস্যা হচ্ছে না।

সুমন সাহা