দুর্ঘটনা

Bike Accident: বাইকে চেপে বাজার থেকে ফিরছিল তিন ভাই, রাস্তাতেই শেষ একজন…

জলপাইগুড়ি: বাজার থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ল তিন ভাই। নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে রাস্তার ধারের গাছে ধাক্কা মারে তাদের দ্রুত গতির বাইক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের মধ্যে এক ভাইয়ের। আহত বাকি দু’জন। সোমবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি মহকুমার পূর্ব মল্লিক পাড়া রায় সহেব মোড় সংলগ্ন এলাকায়।

মুহূর্তের মধ্যে ঘটে যাওয়া দুর্ঘটনার পরিণামে শোকোস্তব্ধ গোটা এলাকা। মৃত যুবকের নাম দেবব্রত রায়। তাঁর বাড়ি ধূপগুড়ির পূর্ব মল্লিকপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন একটি বাইকে করেই বাজার করতে গিয়েছিলেন দেবব্রত রায়, জ্যোতিব্রত রায় ও তাঁদের মাসতুতো ভাই সৌরভ রায়। ঠাকুরপাঠ বাজারে গিয়েছিলেন তাঁরা। কাজ সেরে দ্রুত গতিতে বাইক চালিয় বাড়ি ফিরছিলেন তিন ভাই।সেই সময় বাড়ির কাছাকাছি রায় সাহেব মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি প্রথমে রাস্তার পাশে একটি খুঁটিতে ধাক্কা মেরে পাশে থাকা একটি গাছে সজোরে ধাক্কা মারে। রাস্তার উপরেই লুটিয়ে পড়েন তিনজন। ছুটে আসেন স্থানীয়রা।

আরও পড়ুন: ফল ঘোষণার আগে স্ট্রং-রুমে কড়া নজরদারি, সীমান্তে নাকা চেকিং

এলাকার মানুষই দুর্ঘটনার কথা ফোন করে জানায় ধূপগুড়ি দমকল কেন্দ্রে। ঘটনাস্থলে ধূপগুড়ি দমকল কেন্দ্রের কর্মীরা পৌঁছে আহত তিনজনকে উদ্ধার করে ধূপগুড়ি মহকুমা হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক দেবব্রত রায়কে মৃত বলে ঘোষণা করেন। বাকি দু’জনের মধ্যে একজনের শারীরিক অবস্থা সঙ্কটজনক হওয়ায় তাঁকে জলপাইগুড়ি স্থানান্তরিত করা হয়েছে। বাকি একজনের আঘাত কম থাকায় তাঁকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে হাসপাতালে পৌছয় ধূপগুড়ি থানার পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পুলিশ নিজেদের হেফাজতে নিয়েছে। পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনাগ্রস্থ বাইকটি আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

সুরজিৎ দে