গণনা কেন্দ্রের ছবি

Lok Sabha Election 2024: প্রাক্তন শ্বশুর বনাম জামাইয়ের হাড্ডাহাড্ডি লড়াই শ্রীরামপুর লোকসভায় 

হুগলি: শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে হাড্ডাহাড্ডি লড়াই চলছে শ্বশুর বনাম জামাইয়ের। শ্রীরামপুর লোকসভা তৃণমূল কংগ্রেসের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় প্রায় প্রথম রাউন্ডের গণনার পর ২১ হাজার ভোটে এগিয়ে। অন্যদিকে তার পিছনে ধাওয়া করছেন তার প্রাক্তন জামাই বিজেপির প্রার্থী কবির শঙ্কর বসু। গণনার দিন শ্বশুর জামাইয়ের লড়াইও চলছে শ্রীরামপুর লোকসভা গণনা কেন্দ্রে।

আরও পড়ুনঃ লক্ষাধিক ভোটে এগিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়, যাদবপুরে ৮৪ হাজারের বেশি ভোটে এগিয়ে সায়নী!

কল্যাণ বন্দ্যোপাধ্যায় গণনা কেন্দ্র থেকে বেরিয়ে এসে জানান, প্রথম রাউন্ডের গণনার পর প্রায় তিনি ২১ হাজার ভোটে এগিয়ে রয়েছেন। এবং যে কথা তিনি বলে এসেছিলেন অর্থাৎ এইবারে বাউন্ডারি পার করবেন প্রায় দেড় লক্ষ্য ভোটে জিতে সেই দিকেই অগ্রসর রয়েছেন তৃণমূল প্রার্থী।অন্যদিকে বিজেপি প্রার্থী কবীর শংকর বসু তিনিও ফাইট দিচ্ছেন হাড্ডাহাড্ডি ভাবে। দ্বিতীয় স্থানে শ্রীরামপুর লোকসভায় রয়েছে বিজেপি।

বিজেপি  প্রার্থী আশাবাদী দেশ জুড়ে যেভাবে পদ্ম ফুটছে তার প্রতিফলন হবে শ্রীরামপুর লোকসভাতেও। অন্যদিকে বাম কংগ্রেস সমর্থিত প্রার্থী দীপ্সিতা ধর তার সমর্থন সোশ্যাল মিডিয়া জুড়ে থাকলেও ভোট বাক্সে কিন্তু তার প্রতিফলন প্রথম রাউন্ড গণনার শেষে সেভাবে দেখা যায়নি।মোটের উপর বলাই চলে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে শ্বশুর বনাম প্রাক্তন জামাইয়ের লড়াই টা গণনার দিন সকাল থেকে শীর্ষে পৌঁছেছে।

রাহী হালদার