শতাব্দী রায়- বীরভূমে বিজেপি-র দেবতনু ভট্টাচার্যকে মসনদ দখল করলেন অভিনেত্রী। এই নিয়ে পরপর চারবার তৃণমূলের হয়ে জিতলেন শতাব্দী।

Lok Sabha Election Result 2024: হ্যাটট্রিকের পরেও কুর্সি দখলে এগিয়ে শতাব্দী, অনুব্রত-গড়ে আবার উড়বে সবুজ আবির? ভোটকেন্দ্রে TMC প্রার্থী

বীরভূম: দীর্ঘ ৭ দফায় লোকসভা নির্বাচনের পর আজ ভোটের ফলাফল ঘোষণা চলছে। পশ্চিমবঙ্গে মোট ৪২টি আসন রয়েছে। সেই ৪২টি আসনের মধ্যে কে কত আসনে জয়লাভ করবে, তার প্রতীক্ষায় রয়েছে পশ্চিমবঙ্গবাসী।

২০২৪ সালের লোকসভা নির্বাচনে বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবতনু ভট্টাচার্য, তৃণমূল প্রার্থী শতাব্দী রায় এবং কংগ্রেস প্রার্থী মিল্টন রশিদ। প্রসঙ্গত ২০০৯ সাল থেকে দীর্ঘ তিন বারের সাংসদ তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। ঠিক সেই জায়গায় দাঁড়িয়ে এই বছর লোকসভা নির্বাচনের ফলাফলে কোন রাজনৈতিক দল জয়ী হয়, সেই দিকে তাকিয়ে রয়েছে আপামর জনগণ।

আরও পড়ুন: উত্তরপ্রদেশ, মহারাষ্ট্র, কর্ণাটকে চমকে দেওয়া ফল ইন্ডিয়া জোটের! দেখুন সরাসরি

মঙ্গলবার সকাল ৮টা থেকে বীরভূম লোকসভা কেন্দ্রে ভোট গণনা প্রক্রিয়া শুরু হয়েছে বীরভূম জেলার সদর শহর সিউড়ির শ্রী শ্রী রামকৃষ্ণ বিদ্যাপীঠ স্কুলে। সকাল থেকে কড়া পুলিশি প্রহরা এবং তার সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর প্রহরায় শুরু হয়েছে ভোটের গণনা প্রক্রিয়া। ঠিক সে জায়গায় দাঁড়িয়ে ভোট গণনা কেন্দ্র পরিদর্শনে এলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা অভিনেত্রী শতাব্দী রায়।

ইতিমধ্যেই ভোট গণনা প্রক্রিয়া শুরু হয়েছে। এবং কয়েক রাউন্ডের ভোট গণনা প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এখন দেখার বিষয় ভোট গণনা শেষে কোন দল শেষ হাসি হাসে।

সৌভিক রায়