মর্মান্তিক মৃত্যু গৃহবধূর

Tragic Death: বাথরুমে যাচ্ছিলেন গৃহবধূ, হঠাৎ ভেঙে পড়ল বাড়ির ছাদ! আর তাতেই….

পুরুলিয়া: আকস্মিক দুর্ঘটনায় হতভম্ব গোটা পরিবার। হতভম্ব এলাকার মানুষ। বাড়ির ছাদের একাংশ ধসে গিয়ে চাপা পড়ে মৃত্যু হল এক গৃহবধুর। বুধবার সকালে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে পুরুলিয়া শহরে।

বাড়ির ছাদ ভেঙে গিয়ে গৃহবধুর মৃত্যুর এই ঘটনাটি ঘটে পুরুলিয়া শহরের ১৬ নম্বর ওয়ার্ডের তেলকলপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর ৫৫-এর সুভা কেশরী বাথরুম যাচ্ছিলেন। সেই সময় দোতলার ছাদের একাংশ ধসে পড়ে তাঁর উপর।‌ গুরুতর আহত হন ওই মহিলা। তড়িঘড়ি পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে পুরুলিয়ার দেবেন মাহাত সদর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আর‌ও পড়ুন: আইপিএলের ধাঁচে লন টেনিস! চ্যাম্পিয়ন জমজ বোন

জানা গিয়েছে, বাড়িটা দীর্ঘদিন জরাজীর্ণ অবস্থায় ছিল। সম্প্রতি ওই বাড়িতে কাজ শুরু হয়। মঙ্গলবারের বৃষ্টিতে বাড়ির অবস্থা আরও খারাপ হয়ে পড়ে। আর তার ফলেই ঘটে এই দুর্ঘটনা। এ বিষয়ে পুরুলিয়ার পুরপ্রধান নবেন্দু মাহালি বলেন, যে ঘটনাটি ঘটেছে তা মর্মান্তিক। ‌পুরুলিয়া শহরে এরকম অনেক বাড়ি রয়েছে যা ভগ্নপ্রায় অবস্থায়। তিনি শহরের বাকি বাসিন্দাদের সতর্ক করে দেন।

এদিকে জানা গিয়েছে, এই ঘটনার পরই শহরের বাকি ভগ্নপ্রায় বাড়ির মালিকদের নোটিশ দিয়েছে পুরসভা। ‌ তাতে অনুরোধ করা হয়েছে, যারা এরকম ভগ্নপ্রায় বাড়িতে বসবাস করছেন তাঁরা যেন অতিসত্বর সেই বাড়িতে থাকা বন্ধ করেন।

শর্মিষ্ঠা ব্যানার্জি