চকলেট পোহা পিঠা সন্দেশ

Jamai Sasthi Special Sweets: জামাইষষ্ঠীতে চেটেপুটে সাফ হবে থালা, জামাই আদরে এবার পাতে রাখুন চকলেট পোহা পিঠে ও লাড্ডু! কোথায় পাবেন?

উত্তর ২৪ পরগনা: এবার জামাইষষ্ঠীতে জামাই আদরে, পাতে পড়তে চলেছে এই বিশেষ চকোলেট মিষ্টি। ইতিমধ্যেই এই মিষ্টি তৈরির জন্য কারিগর রত্ন সম্মান পেয়েছেন অশোকনগরের প্রসিদ্ধ মিষ্টি ব্যবসায়ী দীপক পাল।

এক স্বনামধন্য চকোলেট কোম্পানির তরফ থেকে এই বিশেষ স্বীকৃতি দেওয়া হয় অশোকনগর কল্যাণগড় বাজারের বিখ্যাত মিষ্টির দোকান পাল সুইটস এর মালিক দীপক বাবুকে। এবারের জামাইষষ্ঠীতে তার তৈরি স্পেশ্যাল চকোলেট পোহা পিঠে মিষ্টি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এলাকায়।

আরও পড়ুন-  বলুন তো, পৃথিবীর কোন দেশে Jeans পরা নিষেধ? ৯০% মানুষই জানেন না সঠিক উত্তর, নাম শুনলে চমকে যাবেন গ্যারান্টি!

পাশাপাশি, চকোলেট দিয়ে তৈরি বিশেষ লাড্ডুও এবার নতুন জামাইদের মিষ্টিমুখে বাজার দখল করবে বলেই মনে করছেন দোকান মালিক। বিশেষ প্রক্রিয়ায় তৈরি চকোলেট ব্যবহার করে এই সন্দেশ এখন চেখে দেখছেন অনেকেই। কম মিষ্টির এই চকলেট পোহা পিঠে ও চকলেট লাড্ডু  এবার খেতে পারবেন সব বয়সের জামাইরাই।

আরও পড়ুন-  বলুন তো, পৃথিবীর কোন দেশে Jeans পরা নিষেধ? ৯০% মানুষই জানেন না সঠিক উত্তর, নাম শুনলে চমকে যাবেন গ্যারান্টি!

এই চকলেটের গোটা মিষ্টির দাম রাখা হয়েছে ৩০ টাকা এবং হাফ চকলেট পোহা পিঠের দাম রাখা হয়েছে ১৫ টাকা, আর চকলেট লাড্ডুও বিক্রি হচ্ছে মাত্র ১৫ টাকায়। ইতিমধ্যেই জামাইষষ্ঠীর আগে বেশ কিছু অর্ডারও মিলেছে এই বিশেষ মিষ্টির। দোকানের অন্যান্য মিষ্টির থেকে এখন অনেকাংশেই তাই বেশি বিক্রি হচ্ছে নতুন ধরনের এই চকলেটের দুটি আইটেম। ক্রেতারাও বেশ খুশি এই নতুন ধরনের মিষ্টি পেয়ে।

Rudra Narayan Roy