কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস এ দুর্ঘটনায় প্রাণ গেল কলকাতার বালিগঞ্জের বাসিন্দা

Kanchanjunga Express Accident: পড়ে রইল কেক, খিচুড়ি-মাছ ভাজা! মেয়ের জন্মদিনেই কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় চিরঘুমে বাবা

বালিগঞ্জ: বাড়ি ফিরে আর খাওয়া হলো না খিচুড়ি মাছ ভাজা। মেয়ের জন্মদিনের আগেই কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস এ দুর্ঘটনায় প্রাণ গেল কলকাতার বালিগঞ্জের বাসিন্দা শুভজিৎ মালীর। বর্তমানে তাঁর নিষ্প্রাণ দেহ পড়ে রয়েছে উত্তরবঙ্গ মেডিক‍‍্যাল কলেজের মর্গে। বালিগঞ্জের ১৭ জামির লেনের বাসিন্দা শুভজিৎ মালীর বাড়িতে এখন শোকের ছায়া।

আরও পড়ুনঃ ইঞ্জিনে ছিল ‘ভিজিলেন্স কন্ট্রোল ডিভাইস’, তবুও ঘটল দুর্ঘটনা! ঘাতক মালগাড়ি নিয়ে উঠছে একাধিক প্রশ্ন

বাড়িতে রয়েছে ১১ বছরের ছোট মেয়ে, মেয়ের আবদার ছিল বাবা বাড়িতে এলে জন্মদিনের কেক কাটবে। মেয়ের আবদারের কারণেই তাড়াতাড়ি বাড়িতে ফেরার জন্য তিনি উঠেছিলেন অভিশপ্ত সেই কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে। এর পরেই ঘটে সেই মর্মান্তিক দুর্ঘটনা, যাতে প্রাণ যায় বালিগঞ্জের বাসিন্দা শুভজিৎ মালির।

পরিবার সূত্রে জানা যায়, শুভজিৎ মালিকে কর্মসূত্রে প্রায়ই যেতে হয় ভিন রাজ্যে। সম্প্রতি একটি চারচাকা গাড়ি চালিয়ে সেই গাড়ি ডেলিভারি দিতে গিয়েছিলেন নাগাল্যান্ডে। সেখানে গাড়ি ডেলিভারি দিয়ে ফিরছিলেন কলকাতায়। এই কাজ তিনি দীর্ঘ প্রায় পাঁচ বছর ধরে করে আসছেন, গাড়ি নিয়ে ভিন রাজ্যে যান, সেখানে ডেলিভারি দিয়ে ফিরে আসেন কলকাতায়। মেয়ের আবদার মেটাতে দ্রুত বাড়ি ফেরার জন্যেই ট্রেনে চেপে বাড়ি ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। আর এরপরেই কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় প্রাণ হারায় বালিগঞ্জের বাসিন্দা শুভজিৎ মালি। ইতিমধ্যেই তাঁর মৃত্যুর সংবাদ পেয়ে শোকের ছায়া নেমে এসেছে পরিবার ও আত্মীয়-স্বজনদের মধ্যে।

সুমন সাহা