মাছের ভেড়িতে আগুন ধরিয়ে দেয়া হয়

Unusual Death: মাছ চুরিতে বাধা দিতে গিয়ে ভেড়ি মালিকের এ কী পরিণতি হল!

দক্ষিণ ২৪ পরগনা: মাছ চুরি করতে এসে বাধা পেয়ে ভেড়ির মালিককে পিটিয়ে খুন করল দুষ্কৃতীরা! চাঞ্চল্যকর ঘটনাটির জীবনতলা এলাকার। মৃত ভেরি মালিকের নাম আবদার শুকুর পিয়াদা।

পুলিশ সূত্রের খবর, নিহত ভেরি মালিকের প্রায় ৫০ বিঘে জমির উপর একটি মাছের ভেড়ি আছে। ঘটনাটি ঘটেছে জীবনতলা থানার হাওড়ামারি এলাকায়। শুকুর পিয়াদার ভেড়ি থেকে প্রায়শই মাছ চুরি হয়ে যাচ্ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন। এলাকার‌ই কয়েকজনের বিরুদ্ধে মাছ চুরির অভিযোগ ওঠে। এর আগেও বেশ কয়েকবার মাছ চুরিকে কেন্দ্র করে তাদের সঙ্গে ভেড়ি মালিকের বচসা ও গোলমাল হয়েছিল বলে স্থানীয় সূত্রে খবর। যদিও পরবর্তীতে সেই সব ঝামেলা মিটেও গিয়েছিল।

আর‌ও পড়ুন: আস্ত মানুষকে কেটে ফেলা হচ্ছে, শূন্যে ভাসছেন মহিলা! হচ্ছেটা কী?

এলাকার বাসিন্দারা ইদ উপলক্ষে ব্যস্ত ছিলেন। সেই সুযোগে মাছ চুরি করতে থাকে অভিযুক্তরা। ভেড়ির জানতে পেরে মালিক ছুটে গিয়ে তাদের বাধা দেন। চুরিতে বাধা পেয়ে দুষ্কৃতীরা বাঁশ দিয়ে বেধড়ক মারধর করে ভেড়ি মালিক আবদার শুকুর পিয়াদাকে। তাঁর মাথায় পরপর বাঁশ দিয়ে আঘাত করা হয়। এরপর দুষ্কৃতীরা ভেড়ির আলাঘর জ্বালিয়ে দিয়ে রক্তাক্ত অবস্থায় শুকুরকে ফেলে চলে যায়। খবর পেয়ে ছুটে আসেন ভেড়ি মালিকের বাড়ির লোকজন। তাঁকে উদ্ধার করে খুচিতলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, মাথায় আঘাত করার ফলে অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে চিকিৎসকরা জানান। পুলিশের কাছে খুনের অভিযোগ দায়ের করেছেন নিহতের আত্মীয়রা।মাছ চুরিকে কেন্দ্র করেই এই খুন, নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখছে পুলিশ।

সুমন সাহা