প্রতীকী ছবি

Accident: এক মুহূর্তে সব শেষ! বাড়ি ফেরা হল না ২ যুবকের, রাস্তায় কাতরাতে-কাতরাতে মৃত্যু

অর্পন মণ্ডল, নরেন্দ্রপুর: বাড়ি ফেরার পথে লরির ধাক্কায় মৃত্যু হল দুই বাইক আরোহীর। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানার অন্তর্গত কামরাবাদ পঞ্চায়েতের খুড়িগাছি আশ্রমের কাছে। মৃত দুই যুবকের নাম সাগর কুমার জানা (২১) ও সুজিত পাত্র (২৩)। পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ভোর সাড়ে তিনটে নাগাদ এই ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, এই দুই যুবক সোনারপুরের দিকে যাচ্ছিল, সেই সময় সোনারপুরের দিক থেকে আসা একটি লরি তাদের বাইকে ধাক্কা মারে। যার ফলে সেখানেই ছিটকে পড়ে যায় ওই দুই যুবক। এরপর স্থানীয়রা নরেন্দ্রপুর থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই দুই যুবককে উদ্ধার করে সোনারপুরের সুভাষগ্রাম গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা প্রথমে একজনকে মৃত বলে ঘোষণা করে।

আরও পড়ুন: বিয়ের আগেই মেয়েরা পাবেন ২৫ হাজার টাকা! বাংলার এই প্রকল্প নিয়ে বিরাট নির্দেশ রাজ্য সরকারের

আর একজনের চিকিৎসা চলাকালীন মৃত্যু ঘটে বলে হাসপাতাল সূত্রে জানা যায়। তাদের মধ্যে সাগর কুমার জানার বাড়ি মুকুন্দপুর এলাকায়, আর সুজিত পাত্রের বাড়ি নরেন্দ্রপুরের খুড়িগাছি এলাকায়।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে তাদের বাইকটি। সোমবার মৃত ওই দুই যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে বলে জানা যায়। তবে যেই লরিটি ধাক্কা মেরে সেখান থেকে পালিয়ে যায়, সেই ঘাতক লরিটির খোঁজেও তল্লাশি শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।