মৃত্যু যে কত নির্মম হতে পারে তার প্রমাণ পাওয়া গেল। প্রবল বৃষ্টির ফলে আন্ডারপাসে জল জমে গিয়েছিল। সেই জলেই আটকে গেল ব্যাঙ্ক ম্যানেজারের বিলাসবহুল গাড়ি। প্রতীকী ছবি।

West Bengal news: আর ঘরে ফিরল না মেয়ে! কালনায় পুকুর থেকে উদ্ধার ছাত্রীর হাত বাঁধা মৃতদেহ

কালনা: জল থেকে উদ্ধার হল স্কুল ছাত্রীর হাত বাঁধা মৃতদেহ। ছাত্রীর মুখে ওড়না গোঁজা ছিল। ছাত্রীর মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কালনায়। শুক্রবার সকালে কালনার ধর্মডাঙ্গা এলাকায় একটি পুকুরের মধ্যে থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে কালনা থানার পুলিশ।

আরও পড়ুন: দুই বিধায়কের শপথ নিয়ে কী করণীয়? বোসের উপর চাপ বাড়িয়ে ধনখড়কে ফোন বিমানের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম নার্গিস খাতুন। সে ক্লাস নাইনে পড়ত। এদিন সকালে বাড়ির থেকে প্রায় কুড়ি কিলোমিটার দূরে একটি পুকুরে তার মৃতদেহ ভেসে ওঠে। গ্রামবাসীদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

মৃতদেহ উদ্ধার কে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। মৃতের পরিবার পরিজনদের দাবি, শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাকে। জানা গিয়েছে, নান্দাই পঞ্চায়েতের দুপসা এলাকার বাসিন্দা নার্গিস খরিনান হাই স্কুলে ক্লাস নাইনের ছাত্রী ছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরোনোর পর থেকেই নিখোঁজ ছিল সে। ছাত্রীর পরিবার-পরিজনেরা গতকাল রাতে কালনা থানায় একটি নিখোঁজ ডায়েরিও করেন।

মৃতের আত্মীয়রা এদিন জানান, তাদের বাড়ি থেকে প্রায় ১৮ থেকে ২০ কিলোমিটার দূরে কালনার ধর্মডাঙ্গা এলাকায় আজ সকালে তার মৃতদেহ উদ্ধার হয়। মৃতের পরিবার-পরিজনদের অভিযোগ, ছাত্রীর সঙ্গে একটি ছেলের সম্পর্ক ছিল। সেই তাকে ফোন করে ডেকে হাত বেঁধে, মুখে ওড়না ঢুকিয়ে শ্বাসরোধ ধরে খুন করে।

গ্রামবাসীরা বলেন, “এমনটা যে হবে কেউ ভাবতে পারেনি। ওই ছাত্রী সন্ধের পর বাড়ি থেকে বেরিয়েছিল। বন্ধুর সঙ্গে গিয়েছে বলেই মনে হচ্ছিল। তার যে এমন পরিণতি হবে তা ভাবাই যায়নি। এমন নৃশংস ঘটনা এই এলাকায় আগে ঘটেনি”। বাসিন্দাদের দাবি, অবিলম্বে এই ঘটনায় জড়িতদের গ্রেফতার করুক পুলিশ।