সাপের ছোবল

Bangla News: বাড়ির মিটার বক্সের সামনে দাঁড়িয়ে বিদ্যুৎকর্মী! হঠা‍‍ৎ ফোঁস-ফোঁস শব্দ! তারপরই ভয়ঙ্কর ঘটনা

জলপাইগুড়ি: বিদ্যুৎ-এর মিটারে রিডিং নিতে গিয়েই বিপত্তি! মিটার বক্সের ভেতর ওটা কী? গুটিয়ে বসে রয়েছে নাগরাজ! সোজা কপালে ছোবল খেয়ে গুরুতর অসুস্থ বিদ্যুৎকর্মী। উত্তরবঙ্গে নাগাড়ে হয়ে চলা বৃষ্টির জেরে স্যাঁতস্যাঁতে পরিবেশ চারপাশে।

স্বভাবতই বেড়েছে সরীসৃপ থেকে শুরু করে বিষাক্ত পোকামাকড়ের আনাগোনা। এরই মধ্যে জলপাইগুড়ির সিপাহীপাড়া এলাকায় বাড়ি বাড়ি বিদ্যুতের মিটারের রিডিং সংগ্রহ করতে গিয়েই চরম বিপদের মুখে পড়েন এক বিদ্যুৎকর্মী।

আরও পড়ুন: বাড়িতে খুব সহজেই বানিয়ে ফেলুন সুস্বাদু মটন পায়া স্যুপ, ডিনার একেবারে জমে যাবে!

জানা গিয়েছে, এদিন সকাল থেকেই ওই ব্যক্তি সিপাহী পাড়া এলাকার প্রতিটি বাড়িতে গিয়ে বিদ্যুৎ-এর মিটার বক্স থেকে রিডিং সংগ্রহ করছিলেন। সেখানেই এক কৃষকের বাড়ি যেতেই ঘটে বিপদ। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নয়, সাপের ছোবল খেয়ে অসুস্থ হয়ে পড়েন ওই ব্যক্তি। তবে বরাত জোরে প্রাণে বেঁচেছেন তিনি।

আরও পড়ুন: পুষ্টির ‘পাওয়ার হাউজ’ ড্রাই ফ্রুটস আপনি কি ভিজিয়ে রেখে খান? এতে শরীরে কী হয় জানলে চমকে যাবেন!

স্থানীয় সূত্রে খবর, বিদ্যুৎ-এর বক্সটি খোলামাত্রই চোখে পড়ে গুটিসুটি মেরে বসে রয়েছে নাগরাজ। আর ওই কর্মীর সোজা কপালে ছোবল দেয় নাগরাজটি। সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় ওই ব্যক্তিকে। প্রাণে বাঁচলেও গুরুতর অসুস্থ ওই ব্যক্তি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে। এই ভরা বর্ষায় সতর্ক থাকার পরামর্শ প্রশাসনের।

সুরজিৎ দে