ছাত্র 

Alipurduar News: টানা তিন ঘণ্টা ক্লাসরুমে কে! হঠাৎ আর্তনাদ, ভিতরে ঢুকে তাজ্জব পুলিশও

আলিপুরদুয়ার: স্কুল ছুটির পর টানা তিন ঘন্টা ক্লাস রুমে বন্ধ রইল এক চতুর্থ শ্রেণির ছাত্র। তার আর্তনাদ স্থানীয়রা শোনার পর তাকে উদ্ধার করা হয়।

চতুর্থ শ্রেণীর এই ছাত্রকে স্কুলে রেখেই তালা দিয়ে চলে যান শিক্ষিকারা। এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সোমবার বেলা চারটা নাগাদ আলিপুরদুয়ার দু’নম্বর ব্লকের চেপানি ২ নং বি এবং সি স্কুল সংলগ্ন এলাকায়। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা গেছে সোমবার বেলা দেড় টায় স্কুল ছুটি দিয়ে দেন স্কুলের শিক্ষকরা। যদিও দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক ছুটিতে ছিলেন।

আরও পড়ুনঃ থিমের জাদুতে হার মানবে কলকাতা? দুর্গাপুজোয় বিরাট চমক কল‍্যানীর আইটিআই ক্লাবের

অন্য দুই শিক্ষিকা এবং এক পার্শ্ব শিক্ষিকা স্কুলের দায়িত্ব ছিলেন আজকে। শিক্ষিকারা পার্শ্ব শিক্ষিকাকে স্কুল বন্ধ করার দায়িত্ব দিয়ে চলে যান। পার্শ্বশিক্ষিকা আশালতা সরকার স্কুলে তালা দিয়ে চলে যাওয়ার যান।স্কুলের প্রায় ১০০ মিটার দূর থেকে এক ছাত্রের চিৎকার শুনতে পান পথ চলতি মানুষ। স্থানীয় বাসিন্দা এবং পথচলতি মানুষ স্কুলে গিয়ে দেখতে পান চতুর্থ শ্রেণীর এক ছাত্র তালা বদ্ধ অবস্থায় রয়েছে স্কুলে বারান্দার মধ্যে।

মুহূর্তের মধ্যে এই খবর চাউর হতেই তা নিয়েও বাসিন্দাদের মধ্যে ভিড় জমে ঘটনাস্থলে ছুটে যান শামুকতলা রোড ফাঁড়ির পুলিশ। প্রধান শিক্ষক ছুটিতে থাকলেও তড়িঘড়ি তিনি ছুটে আসেন স্কুলে। ‌ স্কুলের তালা খুলে বের করা হয় চতুর্থ শ্রেণীর ছাত্রকে যদিও স্থানীয় বাসিন্দাদের অভিযোগ কম করে তিন ঘন্টা ওই ছাত্র তালাবদ্ধ অবস্থায় ছিল। ‌ স্থানীয় বাসিন্দারা অভিযোগ তুলেছেন স্কুলের শিক্ষিকাদের বিরুদ্ধে। প্রশ্ন উঠেছে বেলা দেড়টায় কি করে স্কুল ছুটি দিয়ে দিলেন শিক্ষিকারা।

Annanya Dey