প্রতিকী ছবি

Bike Accident: গতির নেশায় বেঘোরে ঝরে গেল দুই তাজা প্রাণ! এশিয়ান হাইওয়েতে ভয়ঙ্কর ঘটনা

আলিপুরদুয়ার: আবারও এশিয়ান হাইওয়েতে গতির বলি হল দুই বাইক আরোহী। জয়গাঁয় দুর্ঘটনাটি ঘটেছে। রবিবার গভীর রাতে দ্রুত গতিতে বাইক চালিয়ে আসছিল দুই যুবক। জয়গাঁ জিএসটি মোড় সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের বাইকটি গিয়ে একটি ট্রাকে ধাক্কা মারে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দুই যুবকের নাম রাজকুমার শা ও সুজিত কুমার শা। দুজনেই জয়গাঁর বাসিন্দা। রাজকুমারের বাড়ি ত্রিবেণী টোল ও সুজিতের বাড়ি দেউকোটা টোল এলাকায়। গতকাল গভীর রাতে দুজনেই বাইকে করে পাশাখা থেকে জয়গাঁ দিকে আসছিল। স্থানীয়দের মতে, বাইকের গতি অত্যন্ত বেশি থাকাতেই নিয়ন্ত্রণ হারিয়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

আর‌ও পড়ুন: বার্ড ওয়াচারদের জন্য সুখবর, কুলিকে বাড়ল পাখির সংখ্যা

দুর্ঘটনার জেরে রাজকুমার ও সুজিত দুজনেই গুরুতর আহত হয়েছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দু’জনকে উদ্ধার করে জয়গাঁ থানার পুলিশ। গুরুতর আহত অবস্থায় একজনকে হাসিমারা এয়ার ফোর্স হাসপাতাল, আর অপরজনকে কালচিনির উত্তর লতাবাড়ি গ্রামীণ হাসপাতাল ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই দুই যুবকেরই মৃত্যু হয়। এদিকে গোটা ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, উপযুক্ত নজরদারির অভাবে এশিয়ান হাইওয়েতে হামেশাই নিয়ম ভেঙে দ্রুত গতিতে বাইক ছোটাতে দেখা যায়।

অনন্যা দে