ন্যায্য মূল্যের সবজির গাড়ি উদ্বোধন করলেন জেলাশাসক 

Fair Price Vehicle: সকাল হলেই বাড়ি বাড়ি কাঁচা আনাজ পৌঁছে দেবে সরকার, দুয়ারে মিলবে ন্যায্য মূল্যের সবজি

নদিয়া: বাজারে যেতে আজকাল ভয় পাচ্ছে মধ্যবিত্ত বাঙালি। সবজির দামে যেন আগুনের ছেঁকা। এই পরিস্থিতি থেকে আমজনতাকে কিছুটা রেহাই দিতে এগিয়ে এল রাজ্য সরকার। এবার সরকারি গাড়িতে করে পাড়ায় পাড়ায় পৌঁছে যাবে টাটকা সবজি, ন্যায্য মূল্যে বাড়ির দুয়ারেই পাওয়া যাবে কাঁচা আনাজ।

বাড়ির দরজায় ন্যায্য মূল্যের কাঁচা সবজি নিয়ে পৌঁছে যাওয়ার ভ্রাম্যমাণ গাড়ির উদ্বোধন করল নদিয়া জেলা প্রশাসন। কৃষ্ণনগরে জেলা প্রশাসনিক ভবন থেকে এই গাড়ির উদ্বোধন করলেন জেলাশাসক এস অরুণ প্রসাদ। এর আগে কলকাতায় সুফল বাংলার স্টল ও ভ্রাম্যমান গাড়ি থেকে ন্যায্য মূল্যে সবজি বিক্রি শুরু করেছিল সরকার। তাতে সুবিধাও হয়েছিল আমজনতার। এবার সেই পরিষেবা জেলায় জেলায় ছড়িয়ে দিতে এই ভ্রাম্যমান গাড়ি চালু করা হচ্ছে।

আর‌ও পড়ুন: সুন্দরবনের খাঁড়িতে গিয়ে বৃক্ষরোপণ বিজ্ঞানমঞ্চের!

ন্যায্য মূল্যের এই সবজি বিক্রির সরকারি গাড়িগুলো উদ্বোধন হওয়ায় খুশি সাধারণ মানুষ। তাঁরা আশা করছেন, এই গাড়িগুলো থেকে বাজারে তুলনায় কম দামে সবজি কিনতে পারবেন। পাশাপাশি আমজনতার দাবি, এই পরিষেবার পরিধি আরও বৃদ্ধি করা হোক। তার জন্য আরও বেশি করে ভ্রাম্যমান সরকারি গাড়ি নামুক জেলার রাস্তায়। প্রতিদিন সকাল হলেই এই গাড়ি যেন কাঁচা আনাজ নিয়ে পৌঁছে যায় প্রতিটি পাড়ায়।

মৈনাক দেবনাথ