দশ টাকার চপ

Viral Chop Shop:পকেটে ১০টাকা থাকলেই ভরবে মন! অবাক স্বাদের খনি এই চপের দোকানে উপচে পড়ছে ভিড়

কোচবিহার: কোচবিহারে এক অভিনব চপের দোকান! সন্ধে  নামলেই এই চপের দোকানের সামনে ভিড় জমছে বহু ক্রেতার। কেনই বা ক্রেতারা বারবার ছুটে আসছেন এই দোকানে?

স্থানীয় বাসিন্দারা জানান, এই দোকানের চপ দারুণ সুস্বাদু ও ভাল মানের, যা ইতিমধ্যেই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। মাত্র এক মাস আগে শুরু হয়ে এই চপের দোকান দারুণ ব্যবসাও করছে। মাত্র দশ টাকা দামেই অনেক ধরনের চপ মেলে এই দোকানে।

দোকানের কর্ণধার সুমন মন্ডল জানান,  এই দোকান এক মাস হয়েছে তিনি শুরু করেছেন। তবে দোকানে ইতিমধ্যেই বহু মানুষ ভিড় জমাচ্ছেন। সন্ধে হলেই চপ বিক্রি শুরু করেন তিনি। প্রতিদিন বহু মানুষ এই দোকানে আসছেন সুস্বাদু চপের স্বাদ নিতে। কেউ কেউ তো আবার প্যাকেট করেও নিয়ে যাচ্ছেন বাড়িতে। তবে দিনে তিনি প্রায় ৪০০ থেকে ৫০০টি চপ সহজেই বিক্রি করে ফেলছেন। চপের সুখ্যাতি শুনে দূর দূরান্ত থেকে ক্রেতারা আসছেন এই দোকানে।

ক্রেতা জয়দেব সরকার বলেন, “এই দোকানের চপ অন্যান্য দোকানের চপের চাইতে অনেকটাই ভাল মানের। এছাড়া দারুণ সুস্বাদু ।”

তবে এই অগ্নিমূল্যের বাজারে মাত্র ১০ টাকা দিয়ে এত রকমারি চপ কী ভাবে দিচ্ছেন বিক্রেতা? এই প্রশ্ন কিন্তু সকলের মনের মধ্যেই উঠছে। তবে বিক্রেতার দাবি, তিনি অধিক লাভ না রেখে, সামান্য লাভে ক্রেতাদের ভাল মানের জিনিস খাওয়াচ্ছেন। তাই তিনি এত কম দামে চপ বিক্রি করতে পারছেন। গোয়ালা পট্টি এলাকার তারা মহলের ঠিক উল্টোদিকে এই চপের দোকান। পকেটে মাত্র দশ টাকা থাকলেই এই চপের স্বাদ নিতে পারেন! মাটন থেকে চিকেন কী নেই!

আরও পড়ুন- বন্যার সতর্কতা ৪ জেলায়! ডিভিসি না বলেই জল ছাড়ল কেন? কড়া বার্তা নবান্নর

একবারে রাত পর্যন্ত চলছে এই দোকানের কর্মকাণ্ড। গরম কিংবা বৃষ্টি যে কোনও সময়ে এই চপের দোকানের চাহিদা কিন্তু কমতে দেখা যাচ্ছে না। শুধুই জেলার নয় জেলার বাইরের বহু মানুষও এখানে আসছেন এই বিশেষ সুস্বাদু চপের স্বাদ নিতে।

সার্থক পন্ডিত