রাতের বেলায় চলছে জেসিবি দিয়ে ভাঙার কাজ

Hawker Eviction: রাতের অন্ধকারে ভাঙা পড়ল তৃণমূলের পার্টি অফিস!

হুগলি: জিটি রোডের যানজট এড়াতে রাতেই চলল উচ্ছেদ অভিযান। বাদ গেল না শাসকদলের অফিস। কোন্নগর বাগখাল জিটি রোড সংলগ্ন এলাকা থেকে শুরু হয় এই অবৈধ দখলদার উচ্ছেদ অভিযান। জিটি রোডের দুই ধারে অবৈধভাবে জবরদখলকারী হকার থেকে শুরু করে রাজনৈতিক দলের কার্যালয়, যাবতীয় বেআইনি নির্মাণ ভেঙে দেওয়া হয়েছে।

কোন্নগরের পুরপ্রধান এই উচ্ছেদ অভিযানের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তাঁর উপস্থিতিতেই বেআইনিভাবে গড়ে ওঠা তৃণমূলের দলীয় কার্যালয় গুঁড়িয়ে দেওয়া হয় জেসিবি দিয়ে। কিন্তু দিনের বেলার বদলে কেন রাতের অন্ধকারে এই উচ্ছেদ অভিযান হল?

আর‌ও পড়ুন: দেবেন মাহাত সদর হাসপাতালে আগুন, ব্যাপক চাঞ্চল্য পুরুলিয়ায়

এই বিষয়ে কোন্নগর পুরসভার পুরপ্রধান স্বপন দাস জানান, জিটি রোড সংলগ্ন রাস্তার জবরদখলের উচ্ছেদ চলছে। যেহেতু জিটি রোড অন্যতম একটি ব্যস্ততম রাজ্য সড়ক তাই দিনের বেলায় এই কাজ হলে যানজটের সৃষ্টি হতে পারে। সেই কারণে দিনের বেলায় না করে রাতের অন্ধকারে এই কাজ করেছে প্রশাসন। তিনি আরও জানান, রাত এগারোটা থেকে ভোর পাঁচটা পর্যন্ত চলে জিটি রোড সংলগ্ন রাস্তায় অবৈধ জবরদখলকারী হকারদের উচ্ছেদের কাজ। এক মাস আগে থেকে নোটিশ দেওয়া হয়েছিল। এর মধ্যে যারা উঠে যায়নি তাদের বেআইনিভাবে গড়ে তোলা কাঠামোগুলো ভেঙে দেওয়া হচ্ছে।

রাহী হালদার