বাস দুর্ঘটনায় মিনাখাঁর ঘোষপুর 

North 24 Parganas News: বসিরহাটে পৃথক দুটি পথ দুর্ঘটনা, আহত মোট ৬

বসিরহাট: বসিরহাটে পৃথক দুটি পথ দুর্ঘটনায় আহত মোট ছয়। মুখোমুখি দুটি বাসের সংঘর্ষে মর্মান্তিক দুর্ঘটনা বাসন্তী হাইওয়ের মিনাখাঁ ঘোষপুরের কাছে। অপরদিকে, বসিরহাটের দন্ডির হাট ঘোষ বাড়ির কাছে বাইক ও চারচাকা প্রাইভেট গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

মিনাখাঁর বাসন্তী হাইওয়েতে বাবুরহাট-ডানকুনি ও মালঞ্চ-শ্যাম বাজার রুটের দুটি বাসের মধ্যে সংঘর্ষ হয়। এই ঘটনায় চারজন গুরুতর আহত হয়। যাদের মিনাখা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যাদের মধ্যে দু’জন গুরুতর আহত। অপরদিকে এদিন ভোররাতে টাকি রোডের উপর বসিরহাট দন্ডিরহাট এলাকায় একটি বাইক ও চারচাকা গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় আহত হয় একজন। যার মধ্যে একজনের অবস্থা আশঙ্কজনক হাওয়ায় টাকি গ্রামীণ হাসপাতাল থেকে বসিরহাট জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

আরও পড়ুনঃ Indian Railways: ট্রেনের টিকিটে অবিবাহিত মহিলাদের জন্য বিশেষ সুবিধা, অজানা অনেকের কাছে

এই ঘটনায় বাসন্তী হাইওয়ে ও টাকি রোডের উপর বেশ কিছু সময় ধরে যানযটের সৃষ্টি হয়। পরবর্তীতে পুলিশের তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে ও যান চলাচল স্বাভাবিক হয়। তবে যদিও এ বিষয় নিয়ে স্থানীয়রা জানাচ্ছেন, গাড়িচালকদের বেপরোয়া ভাবে গাড়ি চালানোর ফলে এই ধরনের পথ দুর্ঘটনা দিন দিন বেড়েই চলেছে। পুলিশ প্রশাসনকে কঠোর পদক্ষেপ নেওয়ার আর্জি জানায় এলাকার মানুষ।

জুলফিকার মোল্যা