টোটোর ধাক্কায় মৃত্যু সিভিক ভলেন্টিয়ারের

Accident: বেলাগাম টোটো! আর কত মৃত্যু দেখবে রাজ্য! টোটোর ধাক্কায় মৃত সিভিক ভলেন্টিয়ার

মুর্শিদাবাদ: ডিউটি করতে আসার পথেই টোটর ধাক্কায় মৃত্যু হল সুতি থানার সিভিক ভলেন্টিয়ার সিরাজতুল্লা শেখ নামে একজনের। জানা যাচ্ছে, সুতি থানার অন্তর্গত ডিহিগ্রাম এলাকার বাসিন্দা সিরাজতুল্লা (৩৭) বাড়ি থেকে খাওয়া দাওয়া করেই সুতি থানাতে নাইট ডিউটি করার উদ্দেশে সাইকেল নিয়ে বের হয়েছিল। আসার সময়ে হঠাৎই পেছন থেকে তাঁকে ধাক্কা মারে একটি টোটো।

এ দিন সুতি থানার ১৫০ মিটার দূরত্বে সরাইপাড়া এলাকায় সেখানে গুরুতর আহত হয়ে পড়ে সিরাজ। তাকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় প্রথমে মহিশালী প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে সেখানে তারা অবস্থার অবনতি ঘটলেই তাকে স্থানান্তরিত করা হয় জঙ্গিপুর মহকুমা হাসপাতালে। সেখানেই চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুনঃ পাইলসের যন্ত্রণায় কুঁকড়ে যান? লজ্জায় বলতে পারছেন না! এই গাছই মুক্তির চাবিকাঠি! শুধু জানুন কীভাবে খাবেন

সিরাজের ছোটবেলাকার বন্ধু কাবিল শেখ জানান, ছোট থেকেই সিরাজ খুব ভাল ছেলে ছিল। নিষ্ঠার সঙ্গে ডিউটিও করত। প্রত্যেকদিনের মতো গতকাল রাতে নাইট ডিউটি করার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে ছিল। মাঝ রাস্তায় যে তার সঙ্গে এই পরিণতি হবে তা কল্পনার বাইরে। আরও জানা যায়, সিরাজের পরিবারে সিরাজ ছাড়া তাঁর পরিবারকে দেখার মতো কেউ নেই।জঙ্গিপুর মহকুমা হাসপাতালে দেহ ময়না তদন্তের পর তুলে দেওয়া হয় পরিবারের সদস্যদের হাতে।

কৌশিক অধিকারী