তিন বন্ধু 

Accident: ছোটবেলার বন্ধু সকলেই, মুহূর্তে শেষ ৩টি জীবন! চারিদিকে রক্ত, ভয়াবহ ঘটনা বেলদায়! বন্ধুত্ব অটুট মৃত্যুতেও

পশ্চিম মেদিনীপুর: চার বন্ধু মিলে কাজের পর বেরিয়েছিল খাবার খেতে। চারজনই ছিল উদীয়মান ক্রিকেটার, এলাকায় ভাল ছেলে বলে পরিচিতি ছিল তাদের। দুটি বাইকে ছিল চারজন। আর পথেই ঘটল মর্মান্তিক পরিণতি। ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৩ যুবকের। আহত অপর একজন। যে বন্ধুত্ব শুরু হয়েছিল ছোটবেলা থেকে, জীবনের শেষ পরিণতিও এক সুতোয়। জাতীয় সড়কে বেপরোয়া প্রাইভেট গাড়ির ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হল তিনজনের।

ঘটনা পশ্চিম মেদিনীপুরের খড়গপুর- বালেশ্বর জাতীয় সড়কের শুশিন্দা এলাকায়। রবিবার কাজের শেষে চার বন্ধু মিলে বেরিয়েছিল খাবার খেতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জাতীয় সড়কের একটি লেন থেকে অপর লেনে বাঁক নেওয়ার সময় পিছন থেকে দ্রুতগতির একটি প্রাইভেট গাড়ি ধাক্কা মারে। ঘটনাস্থলে মৃত্যু হয় দুজনের। আশঙ্কাজনক অবস্থায় অপর দুজনকে বেলদা গ্রামীণ হাসপাতালে আনা হলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন, অপরজনের চিকিৎসা চলছে।

আরও পড়ুন: সন্দীপ ঘোষের ‘ডানহাত’ কে? শেষমেশ ‘জেনেই’ ফেলল সিবিআই! খোঁজ মিলল ‘সিং’য়েরও, ভয়ঙ্কর অভিযোগ

মর্মান্তিক এই পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অলীক দে (২৮), নরেন্দ্রনাথ সাউ (২৮), শান্তনু দাস (২৮)-এর। এদের বাড়ি যথাক্রমে বেলদার দেউলি, সরিষা, সুজানগর এলাকায়। দুর্ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছয় বেলদা থানার পুলিশ। স্থানীয়রা উদ্ধার করে তাদের বেলদা গ্রামীণ হাসপাতালে আনলে তার আগেই সব শেষ। নরেন ও শান্তনু পরিচিত ছিল ক্রিকেটার হিসেবে।

অত্যন্ত শান্ত স্বভাবের তিন জন। পুলিশ জানাচ্ছে, দুর্ঘটনার মাত্রা এতটাই ছিল যে প্রাইভেট গাড়ি এবং বাইকগুলি দুমড়ে-মুচড়ে গিয়েছে। সোমবার তাদের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। ছোটবেলার সেই বন্ধুত্ব থেকে গেল জীবনের শেষ দিনেও। তবে জীবনের শেষ দিনেও তারা রইল একসঙ্গেই। মর্মান্তিক এই মৃত্যুতে সকল শোকস্তব্ধ ক্রীড়া প্রেমী থেকে বন্ধুবান্ধব এবং পরিবার-পরিজনেরা। তদন্তে বেলদা থানার পুলিশ।

—- রঞ্জন চন্দ